× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৪ নভেম্বর ২০২০, মঙ্গলবার

বাসর রাতে জীবন দিলেন বর

বাংলারজমিন

সোনাইমুড়ী (নোয়াখালী) প্রতিনিধি | ২৭ অক্টোবর ২০২০, মঙ্গলবার, ৮:০৩

 নোয়াখালীর সোনাইমুড়ীতে বাসর রাতে গলায় ফাঁস দিয়ে সুলতান মাহমুদ বাদশা (২৫) নামে এক যুবক আত্মহত্যা করেছেন। গত রোববার সকাল ৯টায় ওই যুবকের মরদেহ উদ্ধার করা হয়। নিহত বাদশা উপজেলার বারগাঁও ইউনিয়নের ভাবিয়াপাড়া এলাকার নিজাম উদ্দিনের ছেলে।
নিহতের পরিবার সূত্রে জানা যায়, প্রায় ৪ মাস আগে সৌদি আরব থেকে দেশে আসার পর বাদশার সঙ্গে পার্শ্ববর্তী সেনবাগ উপজেলার ছাতার পাইয়া গ্রামের সুরুত ভূঁইয়া বাড়ীর মো. হানিফের মেয়ে পুস্প আক্তারের (১৮) বিয়ে ঠিক হয়। শনিবার আনুষ্ঠানিকতা শেষে পুষ্পকে বরের বাড়িতে নিয়ে আসা হয়। নিয়মানুযায়ী রাতেই ফুলসজ্জায় পাঠানো হয়। ভোর হওয়ার আগেই কোনো এক সময় বাদশা ঘরের বাইরে যায়। রোববার সকালে বাদশাকে না পেয়ে খোঁজাখুঁজির একপর্যায়ে ঘরের পূর্ব পাশের একটি রুমের দরজা  ভেতর থেকে বন্ধ দেখে সন্দেহ হয়।
বাদশার বড় বোন লিজা দরজার ফাঁক দিয়ে দেখতে পায় বাদশা গলায় ওড়না পেঁচিয়ে ফ্যানের সঙ্গে ঝুলে আছে। পরে স্থানীয়রা পুলিশে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।  
এ ব্যাপারে সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গিয়াস উদ্দিন জানান, বাদশার লাশ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর