× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৪ নভেম্বর ২০২০, মঙ্গলবার

শিবগঞ্জে সাড়ে ৪ লক্ষাধিক ভারতীয় জাল রুপিসহ গ্রেপ্তার ৪

বাংলারজমিন

শিবগঞ্জ (চাঁপাই নবাবগঞ্জ) প্রতিনিধি | ২৭ অক্টোবর ২০২০, মঙ্গলবার, ৮:০৪

চাঁপাই নবাবগঞ্জের শিবগঞ্জে সাড়ে ৪ লক্ষাধিক ভারতীয় জাল রুপিসহ ৪ জনকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা শাখা ডিবি পুলিশ। গত রোববার সন্ধ্যায় শিবগঞ্জ উপজেলার বাটাগ্রাম ও ভোলাহাট উপজেলার বড়গাছি বাজার এলাকায় জেলা গোয়েন্দা শাখা ডিবি পুলিশ অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে।
গ্রেপ্তারকৃতরা হচ্ছে, চাঁপাই নবাবগঞ্জের ভোলাহাট উপজেলার ফুটানী বাজার আলালপুর গ্রামের মো. দুলাল হকের ছেলে মো. জিহাদ রানা (১৯), ছোট জামবাড়িয়া এলাকার মফিজ উদ্দিনের ছেলে মো. নবী উল্লাহ (২৪), দুর্গাপুরের শফিকুল ইসলামের ছেলে মো. আব্দুস সামাদ (২৪) ও ধরমপুর মান্নুর মোড়ের বাবুল হোসেনের ছেলে আল-আমিন ওরফে বাইতুল ইসলাম মিশুক (১৮)।
জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ আলহাজ বাবুল উদ্দিন সরদার জানান, গোপন সংবাদের ভিত্তিতে এসপি এএইচএম আবদুর রকিব বিপিএম, পিপিএম (বার) এর নির্দেশনায় রোববার সন্ধ্যা সাড়ে ৬টায় শিবগঞ্জের বাটাগ্রাম ও ভোলাহাট বড়গাছি বাজার এলাকায় এসআই আবু আব্দুল্লাহ জাহিদ পিপিএম এর নেতৃত্বে এসআই আজগর, এসআই আরিফসহ ডিবি পুলিশের সঙ্গীয় ফোর্স অভিযান চালিয়ে ৪ লাখ ৮০ হাজার ভারতীয় জাল রুপি, একটি প্রিন্টার, মেমোরিকার্ড সহ ওই ৪ যুবককে গ্রেপ্তার করে। এ ঘটনায় প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলেও জানান ওসি বাবুল উদ্দিন সরদার।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর