× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৪ নভেম্বর ২০২০, মঙ্গলবার

সাভারে নারী শ্রমিককে ধর্ষণের অভিযোগ

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, সাভার থেকে | ২৭ অক্টোবর ২০২০, মঙ্গলবার, ৮:৪৩

সাভারে রাতের আঁধারে নারী শ্রমিকের ঘরে ঢুকে তাকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। গতকাল সকালে মামলাটি দায়ের করেন ভুক্তভোগীর বাবা। এর আগে গত শনিবার গভীর রাতে সাভার নামাবাজার কাঠপট্টি এলাকার কাজী সাহেবের বাড়িতে এ ঘটনা ঘটে। মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করেছেন সাভার মডেল থানার পরিদর্শক (অপারেশন) আল আমিন। মামলার এজাহারের তথ্য মতে জানা যায়, ভুক্তভোগী পোশাক শ্রমিক সাভার নামাবাজার এলাকার ওই বাসায় ভাড়া থেকে আশুলিয়ার এখটি তৈরি পোশাক কারখানায় চাকরি করেন। গত ২৪শে অক্টোবর রাতে কারখানা থেকে বাসায় ফিরে খাওয়ার পর ঘুমিয়ে পড়েন। পরে রাত ৩টার দিকে অজ্ঞাত এক ব্যক্তি হাতে আংটি ও মুখে দাড়ি, সাদা গেঞ্জি ও লুঙ্গী পরিহিত অবস্থায় দরজা খুলে ঘরে প্রবেশ করে।
ওই নারীর মুখ চেপে ধরে ভয়ভীতি দেখিয়ে তাকে ধর্ষণ করে। একপর্যায়ে ভুক্তভোগী নারীর চিৎকারে এলাকাবাসীরা এগিয়ে আসলে ওই ব্যক্তি পালিয়ে যায়। এ ঘটনায় গতকাল সকালে বিষয়টি জানিয়ে সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করেন ভুক্তভোগীর বাবা। পরে পুলিশ ভুক্তভোগী ওই পোশাক শ্রমিককে উদ্ধার করে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে।
সাভার মডেল থানার পরিদর্শক (অপারেশন) আল-আমীন  বলেন, বিষয়টি অত্যন্ত গুরুত্বের সঙ্গে তদন্ত করে দেখা হচ্ছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর