× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৭ নভেম্বর ২০২০, শুক্রবার

উখিয়ায় অর্ধকোটি টাকার ইয়াবাসহ আটক ১

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, উখিয়া থেকে | ২৭ অক্টোবর ২০২০, মঙ্গলবার, ৮:৪৪

উখিয়া স্বাস্থ্য কমপ্লেক্স এর পার্শ্বে অভিযান পরিচালনা করে ৯,৯৫০ পিস ইয়াবাসহ এক মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৫। আটককৃত হলেন, উখিয়া সিকদার বিলের ফরিদ আহমদের পুত্র মোহাম্মদ হুমায়ুন (২১)। বিষয়টি নিশ্চিত করেছেন র?্যাবের (মিডিয়া অফিসার) সহকারী পুলিশ সুপার আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী। তথ্যসূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক কারবারী কক্সবাজার জেলার উখিয়া থানাধীন বটতলী উখিয়া স্বাস্থ্য কমপ্লেক্স রোড এলাকায় ওয়ালাপালং জামে মসজিদ এর পশ্চিম পার্শ্বে পাঁকা রাস্তার উপর মাদকদ্রব্য ইয়াবা বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। ওই সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৫, কক্সবাজার এর একটি আভিযানিক দল ২৫শে অক্টোবর উপরোক্ত স্থানে পৌঁছালে র‌্যাব সদস্যদের উপস্থিতি টের পেয়ে একজন ব্যক্তি কৌশলে পালিয়ে যাওয়ার সময় আটক করা হয়।
 আসামিকে পালানোর কারন জিজ্ঞাসা করলে তার আচরন ও গতিবিধি সন্দেহজনক মনে হয়। পরবর্তীতে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে ধৃত আসামীর হাতে থাকা শপিং ব্যাগ তল্লাশী করে সর্বমোট ৯,৯৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। যার বাজার মূল্য উনপঞ্চাশ লক্ষ পঁচাত্তর হাজার টাকা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর