× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৪ নভেম্বর ২০২০, মঙ্গলবার

মৌলভীবাজার পৌর ঈদগাহের সৌন্দর্য বর্ধনের কাজ চলছে

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, মৌলভীবাজার থেকে | ২৭ অক্টোবর ২০২০, মঙ্গলবার, ৯:১২

মৌলভীবাজার শহরের প্রাণকেন্দ্রে হযরত সৈয়দ শাহ মোস্তফা (র:) পৌর ঈদগাহের সম্প্রসারিত এলাকার ঢালাই কাজ শেষ হয়েছে। গতকাল ঈদগাহের ফ্লোর ঢালাই কাজের শেষ দিনে উপস্থিত ছিলেন পৌর মেয়র মোঃ ফজলুর রহমান, শহরের বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক আব্দুল খালিক, সাবেক পৌর কমিশনার মো. ইউসুফ আলী, সমাজসেবক ও বিশিষ্ট ব্যবসায়ী হাসিব হোসেন খান বাবু, জাহিন হার্ডওয়্যারের স্বত্বাধিকারী ও সমাজসেবী সৈয়দ হুমায়েদ আলী শাহীন, পৌরসভার সাবেক প্রকৌশলী মো. আবুল হোসাইন খান, পাতাকুঁড়ির দেশ পত্রিকার নির্বাহী সম্পাদক ও এনটিভি’র স্টাফ রিপোর্টার এস এম উমেদ আলী, বিলাশ ডিপার্টমেন্টাল এর স্বত্বাধিকারী ও সমাজসেবী সুমন আহমদ, রাজনগর উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান মাওলানা আহমেদ বেলাল। পৌরসভার স্টাফদের মধ্যে উপস্থিত ছিলেন রুমেল আহমদ, মুহিবুর রহমান রিপন। পৌরসভার মেয়র মো. ফজলুর রহমান জানান, ফ্লোর ঢালাই কাজ শেষ হয়েছে। এখন গেট তৈরি, গম্বুজ ও মিম্বরের মার্বেল পাথর লাগানো সহ সৌন্দর্য বর্ধনের কাজ বাকি রয়েছে। ঈদগাহের সম্প্রসারিত অংশের ৬.৩৫ শতক ভূমি ক্রয়ে ১ কোটি ২৬ লক্ষ ৮০ হাজার টাকায় ৬ জন অংশীদারের কাছ থেকে ক্রয় করা হয়েছে। এ ছাড়া শহরের পশ্চিম ধরকাপন এলাকার মরহুম সৈয়দ তাহির আলী (তুতা মিয়া) এর ওয়ারিশানরা ১৬ শতক ভূমি বিনামূল্যে দান করেছেন। মেয়র জানান ভূমিদান, নগদ অর্থ এবং ঈদগাহ সম্প্রসারণ কাজ বাস্তবায়নে যে সব মহৎ ব্যক্তিবর্গ সহযোগিতা করেছেন এবং আরো যারা শ্রম, বুদ্ধি ও পরামর্শ দিয়ে সহযোগিতা করে যাচ্ছেন আমরা তাদের সকলের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করছি।
ঈদগাহের উন্নয়ন কাজে যে কেউ সাধ্যানুযায়ী শরিক হতে আহ্বান জানান পৌর মেয়র। ঈদগাহের ব্যাংক একাউন্ট নং-১১১০০০১১৫০৮ সাউথ ইস্ট ব্যাংক লিমিটেড, মৌলভীবাজার শাখা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর