× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৬ ডিসেম্বর ২০২০, রবিবার

ফুফুকে গলাকেটে হত্যা, ভাতিজা আটক

বাংলারজমিন

মতলব (চাঁদপুর) প্রতিনিধি
২৯ অক্টোবর ২০২০, বৃহস্পতিবার

সম্পত্তি ভাগ করে না দেয়ায় চাঁদপুরের মতলবে আপন ফুফু শামছুর নাহারকে গলাকেটে হত্যা করেছে তারই ভাইয়ের ছেলে পারভেজ। বুধবার দুপুরে মতলবের উত্তর বাইশপুর ফকির বাড়ি এলাকায় এই হত্যাকান্ড ঘটে। এ ঘটনায় ভাতিজা পারভেজকে আটক করেছে পুলিশ।
জানা যায়, উপাদী উত্তর ইউনিয়নে বহরী গ্রামের আ. রাজ্জাকের সঙ্গে শামছুর নাহারের বিয়ে হয়। মা অসুস্থ হওয়ায় বাইশপুর পিতা রহিম মুন্সীর বাড়ি থেকে মাকে দেখাশোনা করতেন তিনি। মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার আইচ জানান, খুনের সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। এরপর মোবাইল ট্রাকিং করে ঘটনার সঙ্গে জড়িত পারভেজকে মতলব বাজারের চেয়ারম্যান ঘাট থেকে আটক করা হয়। আটক পারভেজ শামছুন নাহারের ভাইয়ের ছেলে।
সম্পত্তি ভাগ না করে দেওয়ার জন্যই ফুপুকে হত্যা করেছে বলে পুলিশকে জানিয়েছে পারভেজ। সে তার মায়ের কাছেও এই হত্যার কথা স্বীকার করেছে বলে জানিয়েছে পুলিশের এই কর্মকর্তা
এদিকে ফকির বাড়ীর কয়েকজন জানায়, সম্পত্তি সংক্রান্ত বিরোধের জেরে বেশ কিছুদিন যাবৎ তাদের ঝামেলা চলছিল। ঘটনার দিন শামছুর নাহারের স্বামী বাড়ী না থাকার সুযোগে পারভেজ এ ঘটনাটি ঘটিয়েছে। স্বজনরা ঘরে প্রবেশ করে দেখতে পায় শামছুর নাহারের গলাকাটা অবস্থায় পড়ে আছে। তাদের ডাক চিৎকারে আশেপাশের লোকজন দৌড়ে এসে পুলিশে খবর দেয়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর