× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৯ নভেম্বর ২০২০, রবিবার

বাউফলে দুই কিশোরীর প্রেম নিয়ে চাঞ্চল্য

বাংলারজমিন

বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি | ২৯ অক্টোবর ২০২০, বৃহস্পতিবার, ৫:৪৭

পটুয়াখালীর বাউফলে দুই কিশোরীর প্রেমের ঘটনা ঘটেছে। তারা একে অপরকে বিয়ে করার সিদ্ধান্ত নিয়ে ঘর ছেড়ে ঢাকার উদ্দেশে রওনা হয়। কিন্তু এ ঘটনায় বাদ সাধে আইনশৃঙ্খলা বাহিনী। এক মেয়ের বাবার অভিযোগে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা গত বুধবার সকালে তাদের পটুয়াখালী থেকে আটক করেন। এর মধ্যে একজনকে আজ বৃহস্পতিবার সকালে আদালতের মাধ্যমে পটুয়াখলী জেল হাজতে পাঠানো হয়েছে। অপরজনকে আপাতত পুলিশ হেফাজতে রাখা হয়েছে। এ ঘটনায় স্থানীয়দের মাঝে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।
জানা গেছে, বাউফলের জনৈক ব্যক্তি একটি এনজিওতে চাকরি করার সুবাধে পরিবার নিয়ে গলাচিপা উপজেলায় বসবাস করতো। ওই ব্যক্তির দশম শ্রেণীর পড়ুয়া এক কন্যার সাথে সামাজিক যোগাযোগ ফেসবুকের মাধ্যমে ওই উপজেলার অপর এক ব্যক্তির উচ্চ মাধ্যমিক পাশ কন্যার বন্ধুত্বের সম্পর্ক গড়ে উঠে।
এক পর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠলে তারা ঘর বাঁধার স্বপ্ন দেখেন। গত ২৪শে অক্টোবর বাড়ি ছেড়ে ঢাকা পালিয়ে যান। এ ঘটনায় বাউফলের ওই ব্যক্তি একই দিন রাতে গলাচিপার ওই ব্যক্তির কন্যাকে আসামি করে বাউফল থানায় একটি মামলা করেন। ওই দুই কন্যা বুধবার সকালে ঢাকা থেকে যাত্রীবাহী একটি দোতালা লঞ্চযোগে পটুয়াখালী এসে নামলে গোপন সূত্রে খবর পেয়ে র‌্যাব-৮ সদস্যরা তাদের আটক করে বাউফল থানা পুলিশের কাছে সোপর্দ করে। এর মধ্যে গলাচিপার ওই কন্যাকে ওই দিন আদালতের মাধ্যমে  পটুয়াখালী জেল হাজতে প্রেরণ করা হয়েছে। বাউফলের ওই কন্যাকে পুলিশ হেফাজতে রাখা হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর