× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৯ নভেম্বর ২০২০, রবিবার

ঝিনাইদহ পুলিশ সুপারের মতবিনিময়

বাংলারজমিন

ঝিনাইদহ প্রতিনিধি | ২৯ অক্টোবর ২০২০, বৃহস্পতিবার, ৬:১৫

ঝিনাইদহ পুলিশ সুপার মুনতাসিরুল ইসলাম মানবিক পুলিশ হওয়ার প্রতি গুরুত্বারোপ করে বলেছেন, পেশাদারিত্ব ফিরিয়ে এনে মানুষের কল্যাণে পুলিশ কাজ করছে। মানুষের সেবক হিসেবে আইনের শাসন প্রতিষ্ঠা করতে ঝিনাইদহে কাজ করতে চাই। তিনি বলেন, আগের সেই মান্ধাতা আমলের পুলিশিং ব্যবস্থার পরিবর্তন ঘটিয়ে মানুষের পাশে থাকার চ্যালেঞ্জ নিয়ে কাজ করছে বাংলাদেশ পুলিশ। তিনি বলেন, আইনের বাইরে পুলিশ কিছুই করবে না। আইন সবার ক্ষেত্রে সমানভাবে প্রয়োগ করা হবে। পুলিশ সুপার মুনতাসিরুল ইসলাম বৃহস্পতিবার দুপুরে ঝিনাইদহ প্রেস ক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় এ কথা বলেন। তিনি বলেন, সাংবাদিক ও পুলিশ এক সঙ্গে ঝিনাইদহের উন্নয়নে কাজ করবে। তিনি সাবেক পুলিশ সুপার হাসানুজ্জামানের অবদানের কথা স্মরণ করে বলেন, তিনি ঝিনাইদহে জেলায় চমৎকার একটি সেটআপ রেখে গেছেন।
এতে আমার কাজ করতে সুবিধা হচ্ছে। মতবিনিময় সভায় কোটচাঁদপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোহাইমিন ইসলাম ও ঝিনাইদহ সদর থানার ওসি মিজানুর রহমান খান উপস্থিত ছিলেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর