× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৬ নভেম্বর ২০২০, বৃহস্পতিবার

গাজীপুরের অপহৃত শিশুকে মায়ের কোলে ফিরিয়ে দিলো পুলিশ

অনলাইন

স্টাফ রিপোর্টার, গাজীপুর থেকে | ২৯ অক্টোবর ২০২০, বৃহস্পতিবার, ৬:৫৬

গাজীপুরের শ্রীপুরে পাঁচ মাসের শিশু রিভা মনিকে অপহরণের দুদিন পর টাঙ্গাইলের মির্জাপুরের মিরদেওহাটা এলাকা থেকে উদ্ধার করে তার মায়ের কোলে ফিরিয়ে দিয়েছে জেলা পুলিশ। শিশুটিকে উদ্ধার এর সঙ্গে অপহরণকারী এক দম্পতিকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতরা হলো, টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার শশধরপটি গ্রামের হৃদয় মাহমুদ ও তার স্ত্রী সোনালী আক্তার। বৃহস্পতিবার বিকালে জেলা পুলিশের প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার শামসুন্নাহার পিপিএম এসব তথ্য জানান। পুলিশ সুপার আরো জানান, গত ২৭শে অক্টোবর দুপুর ১২টার দিকে শিশু রিভা মনিকে তার মা লাইজু বেগম পাশের ঘরের ভাড়াটিয়া সোনালি আক্তারের কাছে রেখে গোসল করতে যান। এরপর গোসল করে এসে সোনালি আক্তার ও তার শিশু রিভা মনিকে কোথাও খোঁজে পাননি। পরে এ বিষয়ে শ্রীপুর থানায় মামলা দায়ের করলে জেলা পুলিশের সহকারী পুলিশ সুপার আল মামুন একটি বিশেষ দল গঠন করে তথ্য প্রযুক্তির সাহ্যয্যে রিভা মনিকে উদ্ধার করে। পাশাপাশি অপহরনকারী ওই দম্পতিকে গ্রেপ্তার করা হয়।
এই দম্পতি পরিকল্পিতভাবে ওই বাসা ভাড়া নিয়ে শিশুটির পরিবারের সাথে সখ্যতা গড়ে তোলে এবং সুযোগ বুঝে শিশুটিকে নিয়ে পালিয়ে যায়। পালিয়ে যাওয়ার পর নিজেদের বাসাবাড়ি বা আত্মীয়স্বজনের কাছে না গিয়ে টাঙ্গাইলের মির্জাপুরে একটি ভাড়া বাসায় গিয়ে উঠে। তথ্য প্রযুক্তিকে কাজে লাগিয়ে পুলিশের টিম জোর তৎপরতা চালিয়ে শিশুটিকে উদ্ধার ও ঘটনার সাথে জড়িতদের গ্রেফতার করতে সক্ষম হয়েছে। তিনি আরো বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ওই দম্পতির এক যুগেও কোন সন্তান না হওয়ায় হতাশা থেকে রিভা মনিকে অপহরণ করেছিল বলে পুলিশকে জানিয়েছে তারা। তবে পুলিশ ঘটনাটি আরো গভীর ভাবে খতিয়ে দেখবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর