× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৯ নভেম্বর ২০২০, রবিবার

হাতিয়ায় বসতঘরে ঢুকে কলেজ ছাত্রীকে ধর্ষণের চেষ্টা

বাংলারজমিন

 হাতিয়া (নোয়াখালী) প্রতিনিধি | ২৯ অক্টোবর ২০২০, বৃহস্পতিবার, ৮:০১

নোয়াখালীর হাতিয়ায় ঘরে ঢুকে কলেজ ছাত্রীকে (১৮) ধর্ষণের চেষ্টার অভিযোগে থানায় মামলা দায়ের করেছেন ভুক্তভোগী কলেজছাত্রী। হাতিয়া থানার পরিদর্শক (তদন্ত) কাঞ্চন কান্তি দাস বৃহস্পতিবার সকাল ১১টায় কলেজ ছাত্রীকে ধর্ষণের চেষ্টায় মামলা হওয়ার সত্যতা নিশ্চিত করেন। তিনি আরো বলেন, বুধবার রাতে এ ঘটনায় মামলা নেয়া হয়েছে। এর আগে, গত মঙ্গলবার (২৭ অক্টোবর) রাত ৯টায় উপজেলার চর ঈশ্বর ইউনিয়নের ৬নং খাসের হাট বাজারের গামছাখালী গ্রামে এ ঘটনা ঘটে। ওই সময় ওই কলেজ ছাত্রীর বাবা বাধা দিলে তাকে মারধর করে স্থানীয় রাজু বাহিনীর সদস্য প্রেমলাল দাস ও তার ভাই বাবু লাল দাস। অভিযুক্ত বখাটে সন্ত্রাসী প্রেমলাল দাস (৩০) গামছাখালী গ্রামের শংকর দাসের ছেলে। স্থানীয়দের অভিযোগ, রাজু বাহিনীর সদস্য প্রেমলাল দাস এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করেছে। এ রাজু বাহিনীর একাধিক সদস্যের ভয়ে স্থানীয় স্কুল কলেজ পড়ুয়া অনেক ছাত্রী এলাকা ছেড়ে অন্যত্র থেকে পড়া লেখা করছে।
অভিযোগ রয়েছে, ঘটনা ধামাচাপা দিতে স্থানীয় এক জনপ্রতিনিধিসহ চেষ্টা চালাচ্ছে একটি মহল। ভুক্তভোগী কলজে ছাত্রী হাতিয়া আদর্শ মহিলা কলেজের দাদশ শ্রেণীর শিক্ষার্থী এবং গামছখালী গ্রামের বাসিন্দা। তদন্ত কাঞ্চন কান্তি দাস জানান, ভুক্তভোগী নিজে বাদী হয়ে মামলা দায়ের করেন। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। অভিযুক্ত আসামিকে গ্রেপ্তারে পুলিশ চেষ্টা চালাচ্ছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর