× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৫ ডিসেম্বর ২০২০, শনিবার

বান্দরবানে বিভিন্ন উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্তর উদ্বোধন

বাংলারজমিন

বান্দরবান প্রতিনিধি
৩০ অক্টোবর ২০২০, শুক্রবার

বান্দরবান পৌরসভার  উদ্যোগে পৌর এলাকার ৩টি ওয়ার্ডে ৯ কোটি ৬৫ লাখ টাকার ৭টি উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করা হয়েছে। গতকাল সকাল সাড়ে ১০টায় বান্দরবান পৌর এলাকার হাফেজঘোনা, অফিসার্স ক্লাব সংলগ্নে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফলক উন্মোচন করে এই ৭টি উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করেন পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। এ সময় বান্দরবান পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবীর সভাপতিত্বে উন্নয়ন প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপনকালে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক মো. শফিউল আলম, অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) মো. রেজা সরোয়ার, পার্বত্য আঞ্চলিক পরিষদের সদস্য কাজল কান্তি দাশ, রেড ক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিটের সেক্রেটারি অমল কান্তি দাশসহ প্রমুখ। উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্তর উদ্বোধন শেষে সংক্ষিপ্ত আলোচনা সভায় পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেন, বীর বাহাদুর কখনো পার্বত্যবাসীর সঙ্গে বেইমানি করবে না, এ সময় মন্ত্রী আরো বলেন, পার্বত্যবাসীর ভালোবাসায় পরপর ছয়বারের নির্বাচিত এমপি হয়েছি এবং যখন যা ওয়াদা করেছি তা পালন করেছি, কাউকে মিথ্যা আশ্বাস দিয়ে বিভ্রান্ত করিনি। এ সময় পার্বত্যমন্ত্রী আরো বলেন, বান্দরবানসহ তিন পার্র্বত্য জেলার যে উন্নয়ন হচ্ছে তার প্রশংসার দাবিদার আমরা সকলে আর এই উন্নয়ন কাজে যারা বাধা প্রদান করে এবং উন্নয়ন কাজ নিয়ে বিভ্রান্তি ছড়িয়ে মজা পায় জনগণ তাদের চিনে। এ সময় মন্ত্রী জনগণকে নিজ নিজ এলাকার উন্নয়ন কাজের প্রতি নজর রাখার জন্য অনুরোধ করেন এবং কোনো কাজে গাফিলতি পেলে মন্ত্রীকে সেই বিষয়ে অবগত করার জন্য আহ্বানও জানান।   
ইউ জি আই আইপি’র অর্থায়নে এই ৭টি উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন হবে বান্দরবান পৌরসভার ৩টি ওয়ার্ডে। আর এই উন্নয়ন প্রকল্পের মধ্যে রয়েছে পাকা সড়ক, আরসিসি ড্রেন, আরসিসি সিঁড়ি, আরসিসি রি-টেইনিং ওয়াল এবং আরসিসি বক্স কালভার্ট উন্নয়ন, আর এই প্রকল্পগুলো বাস্তবায়ন হলে পৌরবাসীর অনেক অসুবিধা দূর হবে বলে জানান পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবী।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর