× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৯ নভেম্বর ২০২০, রবিবার

তাহিরপুরের তিন মোটরসাইকেল চোরকে জেল হাজতে প্রেরণ

বাংলারজমিন

তাহিরপুর ( সুনামগঞ্জ) প্রতিনিধি | ৩০ অক্টোবর ২০২০, শুক্রবার, ১২:৩৫

সুনামগঞ্জের তাহিরপুর সীমান্ত এলাকায় চুরিকৃত  মোটরসাইকেলসহ তিন জনকে আটক করেছে বর্ডারগার্ড বিজিবি। আটককৃতরা হলো- উপজেলার বাদাঘাট ইউনিয়নের কামড়াবন্দ গ্রামের হাবিব সরোয়ার আজাদের ছেলে শিয়াব সরোয়ার শিপু (২৩), শ্রীপুর উত্তর ইউনিয়নের দুধের আউটা গ্রামের নুর ইসলামের ছেলে সাব্বির আহমদ (২৪), একই গ্রামের আইনুল হকের ছেলে জাকারিয়া আহমদ (২৫)।
বৃহস্পতিবার রাত আড়াইটার দিকে বাগলী  রঙ্গাচড়া নামক স্থান থেকে মোটরসাইকেল সহ তাদের আটক করে বীরেন্দনগর বিজিবির একটি টহল দল। শুক্রবার সকালে  পুলিশ তাদের কোর্ট হাজতে প্রেরন করেছে।
বিজিবি ও স্হানীয় সূত্রে জানা যায়, গত ২৭ অক্টোবর রাতে লাকমা গ্রামের একটি মসজিদে বয়ান শেষে পার্শ্ববর্তী ট্যাকেরঘাট মসজিদে মোটরসাইকেল নিয়ে ঘুমাতে যান বাদাঘাট কিন্ডারগার্টেন মাদ্রাসার শিক্ষক মাও.আব্দুল কাইয়ূম। তিনি মসজিদের বারান্দায় মোটরসাইকেল রেখে গেইট লাগিয়ে মসজিদের ভিতরে ঘুমিয়ে যান। সকালে ফজরের নামাজ আদায় করার জন্য উঠে গিয়ে দেখেন তার মোটরসাইকেলটি নেই।
বৃহস্পতিবার মধ্য রাতে ঐ মোটরসাইকেল দিয়ে কমলাকান্দা যাওয়ার পথে বীরেন্দ্রনগর রঙ্গাচড়া নামক স্থান থেকে মোটরসাইকেলসহ ৩ জনকে আটক করে বিজিবি।

বিরেন্দ্রনগর কোম্পানী কমান্ডার সুবেদার দেলোয়ার হোসেন বলেন, চুরিকৃত একটি রানার টার্বো ১শ সিসি মোটরসাইকেলসহ তিন জনকে আটক করা হয়েছে এবং  বৃহস্পতিবার বিকালে তাদের তাহিরপুর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।
তাহিরপুর থানার ওসি আব্দুল লতিফ তরফদার বলেন,এ বিষয়ে মোটরসাইকেল মালিক মা.আব্দুল কাইয়ূম  বাদী হয়ে থানায় একটি মামলা করেছেন।  আসামীদের বৃহস্পতিবার সকালে কোর্ট হাজতে পাঠানো হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর