× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১৫ জানুয়ারি ২০২১, শুক্রবার

শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি বাড়বে কিনা জানা যাবে দু’একদিনে

শিক্ষাঙ্গন

অনলাইন ডেস্ক
(২ মাস আগে) নভেম্বর ৯, ২০২০, সোমবার, ২:৫৮ পূর্বাহ্ন

প্রাণঘাতী করোনা সংক্রমণ ঠেকাতে বন্ধ শিক্ষাপ্রতিষ্ঠান। চলমান ছুটি ১৪ই নভেম্বরের পর বাড়বে কিনা তা, শিক্ষা মন্ত্রণালয় দু’একদিনের মধ্য জানাবে বলে জানিয়েছেন, মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে সোমবার ভার্চ্যুয়াল মন্ত্রিসভা বৈঠক শেষে প্রশ্নের জবাবে মন্ত্রিপরিষদ সচিব বলেন, এটা শিক্ষা মন্ত্রণালয় জানাবে আপনাদের। কাল-পরশুই জানাবে।

এরআগে ভার্চ্যুয়াল মন্ত্রিসভা বৈঠকে প্রধানমন্ত্রী গণভবন থেকে এবং সংশ্লিষ্ট মন্ত্রীরা সচিবালয় প্রান্ত থেকে অংশ নেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Tushar
৯ নভেম্বর ২০২০, সোমবার, ৯:৩৭

@শেলী.....বাংলাদেশের একটা স্কুলে কম করে হলেও ১৫০০ জন প্রতিদিন স্কুল করে আর ছোট এক ক্লাস রুমে ৬০-৭০ জন বসে। এক জন আক্রান্ত হলে ক্লাসের সবাইকে ভাইরাস দিয়ে দিবে আর এরা বাসায় গিয়ে বাসার সবাইকে দিবে। আর বাংলাদেশের স্কুলে কি কোন পড়া হয় নাকি যে খুব বড় একটা ক্ষতি হয়ে গেহে ক্লাস না হওয়ায়?? আপনার কথা মত যদি সরকার স্কুল এক-দুই মাস পরে বন্ধ করতো তাহলে দেশে মড়ক লেগে গেত। ইউরোপে স্কুল খুলে আবারো বন্ধ করছে তারা।

Md.Monzur Rahman
৯ নভেম্বর ২০২০, সোমবার, ৮:২৫

It will not be right to open any institutions until the vaccine arrives because who will take the responsibility if something happens to the children?We should know that Life first then something else.

Mohammed Faiz Ahmed
৯ নভেম্বর ২০২০, সোমবার, ৫:৪১

"সময়ের চেয়ে জীবনের মূল্য অনেক বেশি"

শেলী
৯ নভেম্বর ২০২০, সোমবার, ২:৫৫

স্কুল কলেজ বন্ধের নাম করে শিক্ষার্থীদের একটা বছর ক্ষতি হয়ে গেছে.আর কত?

অন্যান্য খবর