× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১৫ জানুয়ারি ২০২১, শুক্রবার

কুতুবদিয়া বিদ্যালয়ের এসএসসি ব্যাচ-৯২ কমিটি গঠিত

শিক্ষাঙ্গন

অনলাইন ডেস্ক
(২ মাস আগে) নভেম্বর ১০, ২০২০, মঙ্গলবার, ৮:৩৭ পূর্বাহ্ন

কুতুবদিয়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের এসএসসি ব্যাচ ৯২ মিলনমেলা ও কমিটি গঠিত হয়েছে।

বন্ধুত্ব আজীবন এ শ্লোগানকে ধারন করে ব্যাচ ৯২ বন্ধুদের মিলনমেলা পর্যটন নগরী ককসবাজারের হিমছড়ি নীলিমা রিসোর্টে এ উপলক্ষে অনুষ্ঠানের আয়োজন করা হয়।  সম্প্রতি ২দিন ব্যাপী দিনরাত কর্মসুচীতে ছিলো প্রায় সকল বন্ধুর শৈশবের স্মৃতি রোমন্থন, হাসি আড্ডা, খেলাধুলা ও মজাদার ভোজন। নিজেদের দ্বীপ উপজেলার বাসিন্দা ও এলাকার উন্নয়নে সাবেক এ শিক্ষার্থীরা নানা ধরনের কাজ করার প্রত্যয় ব্যক্ত করেছেন মিলনমেলায়। বিজ্ঞপ্তিতে জানানো হয়, এ মিলনমেলা শেষে ১৫ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটির নির্বাচনে ব্যাংকার রমিজ আহমদকে সভাপতি এবং আইটি বিশেষজ্ঞ সাজ্জাদ ইকবাল কে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়। কমিটির অন্যন্যরা হচ্ছে - জিয়াউল করিম চৌধুরী ও প্রফেসর আবুল কালাম আজাদকে - সহ সভাপতি, ইফতেখার আহমদ - যুগ্ম সাধারণ সম্পাদক, আবুল কালামকে - সাংগঠনিক সম্পাদক, জাহাঙ্গীর আলম - অর্থ সম্পাদক ও নির্বাহী সদস্যরা- মোঃমনছুর আলম, মো;আবদুল্লাহ, দিদার আজম, মিজানুর রহমান টিটু, শফকত আলম বাবর, নজরুল হক, আনোয়ার হোসেন ও শফিউল কাদের। অনুষ্ঠানে গঠনতন্ত্র প্রণয়ন, মেধা বৃত্তি, সম্মাননা প্রদান ও কুতুবদিয়া রক্ষায় সর্বসম্মতভাবে কর্ম পরিকল্পনা নেয়া হয়। কুতুবদিয়া আর্দশ উচ্চ বিদ্যালয়ের এসএসসি ৯২ ব্যাচ প্রাক্তন শিক্ষার্থীদের স্বপ্ন ছিলো বন্ধুত্ব আজীবনকে ধরে রাখা। আজ সেই স্বপ্ন পূরণ হয়েছে।

উপস্থিত সতীর্থদেরকে মিলনমেলায় উপস্থিত হওয়ার জন্য কমিটির সভাপতি রমিজ আহমদ ধন্যবাদ জানান এবং নতুন কমিটির অন্যন্যদেরকেও শুভেচ্ছা জ্ঞাপনসহ সকল বন্ধুদের সফলতা কামনা করেন।নব গঠিত কমিটি সফলতার সাথে দায়িত্ব পালন করে ব্যাচ ৯২ এগিয়ে নেওয়ার জন্য নতুন কমিটিও সকলের সহযোগিতা কামনা করেন। সব শেষে সংগীতানুষ্ঠানের আয়োজন করা হয়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
SAZZADQC
১১ নভেম্বর ২০২০, বুধবার, ১১:২৪

সবার জন্য শুভ কামনা রইল।

অন্যান্য খবর