× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১৮ জানুয়ারি ২০২১, সোমবার

নবাবগঞ্জে রূপালী ব্যাংকের শাখা উদ্বোধন করলেন সালমান এফ রহমান

এক্সক্লুসিভ

নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধি
১৮ নভেম্বর ২০২০, বুধবার

প্রধানমন্ত্রীর শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা ও ঢাকা-১ আসনের সংসদ সদস্য সালমান এফ রহমান বলেছেন, দেশ আজ উন্নয়নে অনেকদূর এগিয়েছে। যা আমাদের অনেকের কল্পনার বাইরে। ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিচক্ষণতায় দেশের অর্থনীতির চাকা দ্রুতগতিতে এগিয়ে চলছে। ব্যাংক সেক্টরেও উন্নয়নের ঘাটতি নেই। বিশ্বে আমাদের দেশ একটি উন্নয়নের রোল মডেল। ঢাকার নবাবগঞ্জে রূপালী ব্যাংক লিমিটডের ৫৭৯তম শোল্লা বাজার শাখার উদ্বোধন করা হয়েছে। গতকাল মঙ্গলবার বেলা সাড় ১২টায় শোল্লা বাজারে মমি প্লাজায় ২য় তলায় ফিতা কেটে এর আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। রূপালী ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান মনজুর হাসান এমপি অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।
ব্যাংকের ঢাকা দক্ষিণের বিভাগীয় প্রধান পারসুমা আলমের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মা. ওবায়েদ উল্লাহ আল মাসুদ। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক মিজানুর রহমান ভূঁইয়া কিসমত, যুগ্ম আহ্বায়ক  দেওয়ান আওলাদ হাসান, উপজেলা নির্বাহী কর্মকর্তা এইচ এম সালাউদ্দীন মনজু। উপস্থিত ছিলেন শোল্লা ইউপি চেয়ারম্যান দেওয়ান তুহিনুর রহমান, শাখা ব্যবস্থাপক মো. জাহিদুল ইসলাম প্রমুখ।  

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর