× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৫ জানুয়ারি ২০২১, সোমবার

২৬ নভেম্বর আসছে আই থিয়েটার

বিনোদন

স্টাফ রিপোর্টার
২২ নভেম্বর ২০২০, রবিবার

২৬ নভেম্বর আসছে নতুন ওটিটি প্ল্যাটফর্ম আই থিয়েটার। ওই দিন থেকে যে কেউ তাদের গ্রাহক হতে পারবেন। ১০০ টাকার বিনিময়ে দুটি ডিভাইসে তিন দিন পর্যন্ত যত খুশি কনটেন্ট দেখা যাবে এখানে। আই থিয়েটারের প্রথম কনটেন্ট অনন্য মামুন পরিচালিত চলচ্চিত্র ‘নবাব এলএলবি’। এটিই শাকিব খান অভিনীত প্রথম কোনো নতুন ছবি, যা ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেতে যাচ্ছে। এ বিষয়ে অনন্য মামুন বলেন, আই থিয়েটার আধুনিক একটি প্ল্যাটফরম। এটি সবার জন্য উন্মুক্ত থাকবে। চাইলে যেকোনো নির্মাতা এখান থেকে ছবি মুক্তি দিতে পারবেন।
আমরা যেমন ১০০ টাকা গ্রাহক ফি রেখেছি তিন দিনের জন্য। কোনো কোনো ক্ষেত্রে এটা বাড়তে পারে আবার কমতেও পারে। ছবির বাজেটের ওপর সেটা নির্ধারণ করা হবে। আশা করছি, আই থিয়েটার বাংলাদেশি চলচ্চিত্র ইন্ডাস্ট্রির সবচেয়ে বড় ভার্চুয়াল হল হবে। এখানেই সবচেয়ে বেশি দর্শক ছবি দেখবেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Anishur Rahaman
২২ নভেম্বর ২০২০, রবিবার, ৬:৩৬

অভিনন্দন। এধরনের একটি উদ্যোগের জন্য। দেশের চলমান পরিস্থিতির কারনে বিনোদন জখন মূখ থুবরে পড়েছে। বিনোদন প্রিয় মানুষগুলো আয়োজনটি ভালোভাবে নিবে বলে বিশ্বাস করি।

অন্যান্য খবর