× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৫ জানুয়ারি ২০২১, সোমবার

অস্বচ্ছল ও অসুস্থ লোক যে দলেরই হোক, সাহায্য সহযোগিতার আহ্বান ওবায়দুল কাদেরের

অনলাইন

অনলাইন ডেস্ক
(২ মাস আগে) নভেম্বর ২৩, ২০২০, সোমবার, ১:৫২ পূর্বাহ্ন

অস্বচ্ছল ও অসুস্থ লোক যে দলেরই হোক তাদের সাহায্য সহযোগিতা করতে দলের নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। সোমবার নোয়াখালীতে তার নির্বাচনী এলাকার বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধনকালে ওবায়দুল কাদের এ কথা বলেন। জাতীয় সংসদ ভবনের সরকারি বাসভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে অনুষ্ঠানে যুক্ত হন তিনি।

এ সময় তিনি আরো বলেন, আমার নির্বাচনী এলাকায় প্রতিশ্রুতি অনুযায়ী ইতিমধ্যেই প্রায় সব পূরণ করা হয়েছে। প্রতিটি ঘরে বিদ্যুৎ পৌঁছে গেছে। শিগগিরই গ্যাসও সরবরাহ করা হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
সুলতান
২৩ নভেম্বর ২০২০, সোমবার, ৬:৫১

ব্যক্তিগত ভাবে আপনি পছন্দের না হলে আপনার দেওয়া বক্তব্যে জন্য আল্লাহ্রর নিকট দোয়া করি যেন আপনার কথায় ও কাজে মিল থাকে, অন্য দলের হলেও ওরা আমাদের ভাই ও দেশের নাগরিক। অস্বচ্ছল ও অসুস্থ লোক যে দলেরই হোক, সাহায্য সহযোগিতার আহ্বান ওবায়দুল কাদেরের, আলহামদুলিল্লা আল্লাহ্ হু আকবর। লা-ইলাহা ইল্লালা মোহাম্মদ রাসুল আল্লাহ্।

golamgopal
২৩ নভেম্বর ২০২০, সোমবার, ৫:৫৩

কে কারে কইরা বাইচাব

অন্যান্য খবর