× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২২ জানুয়ারি ২০২১, শুক্রবার

সফর শেষেই...

বিনোদন

স্টাফ রিপোর্টার
২৪ নভেম্বর ২০২০, মঙ্গলবার

গত কয়েকদিন বেশ ফুরফুরে মেজাজে সময় কাটিয়েছেন বিদ্যা সিনহা মিম। পরিবারসহ তিনি ঘুরতে গিয়েছিলেন গাজীপুরের সারাহ রিসোর্টে। সেখানে কাটিয়েছেন অন্যরকম সময়। বিশেষ করে রিসোর্টে বেশকিছু অ্যাডভেঞ্চারে অংশ নিয়েছেন তিনি। আর সেইসব ছবি ও ভিডিও তিনি শেয়ার করেছেন নিজের ফেসবুক পেজেও। এ সফর শেষেই সম্প্রতি তিনি চুক্তিবদ্ধ হয়েছেন ‘দামাল’- শীর্ষক ছবিতে। রায়হান রাফি পরিচালিত এ ছবির মহরত অনুষ্ঠিত হয়েছে গত রোববার। এটি প্রযোজনা করছেন ইমপ্রেস টেলিফিল্ম।
এ ছবিতে মিমকে দেখা যাবে সিয়াম আহমেদের বিপরীতে। করোনার পর এই প্রথম কোনো ছবির কাজ করতে যাচ্ছেন মিম। এর আগে নাটকের শুটিংয়ে অংশ নিয়েছেন তিনি। তবে এবার ‘দামাল’ দিয়েই চলচ্চিত্রের শুটিং শুরু করবেন তিনি। মিম বলেন, এ ছবিটির গল্প অসাধারণ। আমার চরিত্রটিও চমৎকার। এখানে অনেক ভালো ভালো অভিনেতা-অভিনেত্রী অভিনয় করবেন। আর রায়হান রাফির নির্মাণ সবসময়ই আমার ভালো লাগে। সবমিলিয়ে এ ছবিটি আমার ক্যারিয়ারে নতুন মাত্রা যোগ করবে বলেই আমার বিশ্বাস। এদিকে এ ছবি ছাড়াও আরো কয়েকটি ছবি ও ওয়েব ফিল্মের কথা হচ্ছে বলে জানান মিম। তিনি বলেন, এখন বেছে কাজ করবো। কারণ করোনা পরিস্থিতি খারাপের দিকে যাচ্ছে। যতটুকু সচেতন থেকে কাজ করা যায় করবো।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর