× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৫ জানুয়ারি ২০২১, সোমবার

পীরগঞ্জে মাদকের বলি শিশু রব্বানী

বাংলারজমিন

পীরগঞ্জ (রংপুর) প্রতিনিধি
২৪ নভেম্বর ২০২০, মঙ্গলবার

নিখোঁজের ৩ দিন পর ২য় শ্রেণির ছাত্র গোলাম রব্বানীর লাশ ধানক্ষেত থেকে উদ্ধার করা হয়েছে। গতকাল সকালে বাড়ি সংলগ্ন ধানক্ষেত থেকে শিশু গোলাম রব্বানীর লাশ উদ্ধার করা হয়। সে পীরগঞ্জের চেতনাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেণির ছাত্র ও সীমান্তবর্তী মিঠাপুকুর উপজেলার সুলুঙ্গা গোকর্ণ নয়াপাড়া গ্রামের রফিকুল ইসলামের একমাত্র পুত্র।
গ্রামবাসী ও নির্ভরযোগ্য সূত্র জানায়, গত শুক্রবার বিকালে বাড়ি সংলগ্ন রাস্তার ধারে সহপাঠীদের নিয়ে খেলা করছিল শিশু গোলাম রব্বানী (৮)। রাস্তা থেকে দুই মোটরসাইকেল আরোহী বিস্কুট দেয়ার প্রলোভন দেখিয়ে তাকে মোটরসাইকেলে তুলে নিয়ে অপহরণ করে। ধারণা করা হচ্ছে, ঐ দুই মোটরসাইকেল আরোহী শিশু গোলাম রব্বানীর পূর্ব পরিচিত ছিল। অপহরণকারীরা মোবাইল ফোনের মাধ্যমে বাবা রফিকুল ইসলামের নিকট ২০ হাজার টাকা মুক্তিপণও দাবি করে আসছিল।
বাবা রফিকুল ইসলাম দীর্ঘদিন ধরে এলাকায় ইয়াবা ব্যবসা চালিয়ে আসছিল। তার নামে মাদক আইনে একাধিক মামলাও রয়েছে। আইনের চোখকে ফাঁকি দিতে ও নিরাপদে মাদকসেবীদের নিকট মাদক পৌঁছানোর জন্য রফিকুল ইসলাম তার শিশুপুত্র গোলাম রব্বানীকে প্রায়ই কাজে লাগাতো।
মাদক ব্যবসা কিংবা টাকা লেনদেনের জেরে পরিকল্পিতভাবে শিশু গোলাম রব্বানীকে অন্যত্র হত্যা করে গত রোববার দিনগত রাতে বাড়ি সংলগ্ন রাস্তার ধারে ধানক্ষেতে লাশ ফেলে যায়। লাশের বাম হাতে ইনজেকশন পুশের চিহ্ন ও মুখ থেঁতলানো, রক্তাক্ত ছিল। একমাত্র পুত্র সন্তানকে হারিয়ে মা শ্যামলী বেগম পাগল প্রায়। গ্রামের জনৈক ব্যক্তি ধানক্ষেত দেখার জন্য যাওয়ার সময় শিশুর লাশ দেখে প্রথমে গ্রামবাসী ও পরে পুলিশে সংবাদ দেয়। পুলিশ লাশ মর্গে প্রেরণ করেছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর