× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৫ জানুয়ারি ২০২১, সোমবার

গাজীপুরে ভবন মালিকের মরদেহ উদ্ধার

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, গাজীপুর থেকে
২৪ নভেম্বর ২০২০, মঙ্গলবার

গাজীপুর মহানগরের গাছা থানা এলাকা থেকে সারোয়ার হোসেন নামে এক ভবন মালিকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গত রোববার দিবাগত রাত ১টার দিকে স্থানীয় কুনিয়া পাছর এলাকার নিজের ভবনের কক্ষ থেকে মরদেহটি উদ্ধার করা হয়। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে। নিহতের স্ত্রী লাভলী বেগম জানান, তার স্বামী সারোয়ার হোসেন এলাকায় একাধিক বহুতল ভবনের মালিক। কুনিয়া পাছর ছাড়াও শ্বশুরবাড়ি টাঙ্গাইলের মির্জাপুরে বাড়ি নির্মাণ করে সপরিবারে সেখানেই থাকতেন। বাসা ভাড়া সংগ্রহের জন্য তিনি নিয়মিত কুনিয়া পাছর আসতেন। গত ১৪ই নভেম্বর মির্জাপুরের বাসা থেকে বের হন। সবশেষ গত শুক্রবার মোবাইলে তার সঙ্গে সারোয়ারের যোগাযোগ হয়।
গাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন জানান, রোববার দুপুরে বাড়ির ঝাড়ুদার রহিমা বেগম সিঁড়ি ও ছাদ ঝাড়ু দিতে গিয়ে সারোয়ার হোসেসের ছাদের রুম খোলা পান। রুমে থাকাকালে সারোয়ার কখনোই দরজা খোলা রাখতেন না। পরপর তিনবার ছাদে গিয়ে প্রতিবারই রুম খোলা দেখে রহিমার সন্দেহ হয়। সন্ধ্যার দিকে আবারো রুম খোলা পেয়ে বাড়ির লোকজনকে ডাকাডাকি করেন। এতে কোনো সাড়া না পেয়ে উঁকি দিয়ে খাটের ওপর সারোয়ারের লাশ পড়ে থাকতে দেখেন। এ দৃশ্য দেখে রহিমা ভাড়াটিয়াদের ডেকে আনেন। পরে পুলিশ খবর পেয়ে রাত ১টার দিকে মরদেহটি উদ্ধার করে। ওসি আরো জানান, লাশের গায়ে আঘাতের কোনো চিহ্ন পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে, তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। লাশের ময়নাতদন্তের পর প্রকৃত কারণ জানা যাবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর