× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৫ জানুয়ারি ২০২১, সোমবার

রংপুরে ইয়াবাসহ এএসআই আটক

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, রংপুর থেকে
২৪ নভেম্বর ২০২০, মঙ্গলবার

 রংপুরে ইয়াবাসহ পুলিশের এএসআই মনিরুজ্জামানকে আটক করা হয়েছে। এ সময় তার কাছে থাকা ৩ হাজার ১৯৮ পিস ইয়াবা জব্দ করা হয়। আটক মনিরুজ্জামানকে কুড়িগ্রাম পুলিশ লাইনে ক্লোজড ছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সোমবার সকালে স্টেশন রোডস্থ নুরপুরের একটি ৬তলা বাড়িতে অভিযান চালায়। অভিযানে নেতৃত্ব দেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট রাহাত বিন কুতুব। অভিযানে এএসআই মনিরুজ্জামানকে আটক করাসহ তার ঘর থেকে ইয়াবাসহ নগদ ৭ হাজার ৮’শ টাকা, ৯’শ টাকা মূল্যের প্রাইজবন্ড, এক বোতল ফেন্সিডিল, বিভিন্ন ব্যাংকের ৫টি চেক বই, ৪টি মোবাইল জব্দ করা হয়। এ ঘটনায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা দায়ের করা হয়েছে। নির্বাহী ম্যাজিস্ট্রেট রাহাত বিন কুতুব জানান, গোপন সংবাদের ভিত্তিতে আমরা ইয়াবাসহ এএসআই মনিরুজ্জামানকে আটক করতে সক্ষম হয়েছি।
প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে তার বিরুদ্ধে নিয়মিত মামলা করা হয়েছে।  রংপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মাহবুব রহমান জানান, মাদক সেবন ও চোরাচালানের সাথে জড়িত থাকার অভিযোগে এএসআই মনিরুজ্জামানকে সাময়িকভাবে বরখাস্ত করে কুড়িগ্রাম পুলিশ লাইনে ক্লোজ করা হয়। সে পরিবার নিয়ে রংপুর নগরীর নুরপুর এলাকার মিলন ভিলার তৃতীয় তলার একটি ফ্লাটে থাকতেন।  সেখান থেকে গোপনে মাদকের কারবার চালিয়ে আসছিলেন। এ ঘটনায় বাড়ির মালিক হিজড়া মিলনকে গ্রেপ্তার করা যায়নি বলে তিনি জানান। অভিযান শুরুর আগে সে পালিয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর