× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২২ জানুয়ারি ২০২১, শুক্রবার

কুমার শানুর বিরুদ্ধে ছেলের অভিযোগ

বিনোদন

বিনোদন ডেস্ক
২৪ নভেম্বর ২০২০, মঙ্গলবার

বিগ বস ১৪-র ঘর থেকে শেষ পর্যন্ত বেরিয়ে গেলেন জান কুমার শানু। বসের ঘর থেকে বের হবার পর এবার বাবা কুমার শানুকে নিয়ে মুখ খুললেন জান। সম্প্রতি বাবার বিষয়ে বিভিন্ন মন্তব্য করেন জান কুমার শানু। জান বলেন, তারা তিন ভাই। তিন ভাইকেই তাদের মা রিতা ভট্টাচার্য একা হাতে বড় করে তুলেছেন। সেখানে বাবার কোনও জায়গা নেই। তাদের জীবনে মা-ই সব, কুমার শানুর ভূমিকা শূন্য বলেও মন্তব্য করেন জান। তিনি বলেন, তার বড় হওয়ার পিছনে বাবার কোনও হাত নেই।
তাই তার বাবার নাম, যশের উপর ভিত্তি করে তাকে যাচাই করা উচিত নয় কিংবা বসের ঘরে তার প্রবেশ নিয়ে কারও কোনও মন্তব্য করা উচিত নয়। প্রসঙ্গত, বিগ বস ১৪ শুরু হওয়ার পর সালমানের শোয়েও স্বজনপোষণ নিয়ে একের পর এক মন্তব্য করা হয়। জানের সঙ্গে স্বজনপোষণের তকমা জুড়ে দেন অন্য প্রতিযোগী রাহুল বৈদ্য। যা নিয়ে বেশ শোরগোল শুরু হয়। বসের ঘর থেকে বেরিয়ে এবার তারই পালটা জবাব দিলেন শানু-পুত্র। জন্মের পর থেকে বাবার কাছ থেকে সব সময় দূরেই থেকেছেন তিনি। বাবা তার বিষয়ে কখনও কোনও খোঁজ খবর করেননি। তার কোনও বিষয় নিয়ে মাথা ঘামাননি বলেও মন্তব্য করেন জান কুমার শানু। শুধু তাই নয়, বলিউডে এমন এনেক সেলেব রয়েছেন যাদের বিচ্ছেদ হয়ে গিয়েছে। বিচ্ছেদের পর অনেকেই প্রথম পক্ষের স্ত্রীর সঙ্গে কোনও যোগাযোগ না রাখলেও সন্তানদের কখনও অবহেলা করেননি বা করেন না। প্রথম স্ত্রীর সঙ্গে বিচ্ছেদের পরও তারা সন্তানদের দায়িত্ব পালন করেন। তার বিষয়টি সম্পূর্ণ আলাদা। কুমার শানু কোনওদিনই তার দায়িত্ব নিতে চাননি বলেও বিস্ফোরক দাবি করেন জান কুমার শানু। এমনকি, তাদের সঙ্গে কুমার শানু কখনও যোগাযোগও রাখতে চাননি বলে জানান জানান।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর