× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৭ জানুয়ারি ২০২১, বুধবার

একটি মামলায় ফটোসাংবাদিক কাজলের জামিন

অনলাইন

অনলাইন ডেস্ক
(২ মাস আগে) নভেম্বর ২৪, ২০২০, মঙ্গলবার, ২:১০ পূর্বাহ্ন

রাজধানীর শেরেবাংলা নগর থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে দায়ের করা মামলায় ফটোসাংবাদিক শফিকুল ইসলাম কাজলকে জামিন দিয়েছেন হাইকোর্ট। আজ মঙ্গলবার বিচারপতি এম ইনায়েতুর রহিম ও বিচারপতি মো. মোস্তাফিজুর রহমানের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ এই জামিন দেন। অন্যদিক রাজধানীর কামরাঙ্গীরচর ও হাজারীবাগ থানায় করা আরো দুই মামলায় কাজলের জামিন প্রশ্নে রুল শুনানির জন্য আগামী ১৫ই ডিসেম্বর তারিখ রেখেছেন হাইকোর্ট।

শেরেবাংলা নগর থানার মামলায় কাজলের জামিন প্রশ্নে গত ১৯শে অক্টোবর হাইকোর্টের একই বেঞ্চ রুল দিয়েছিলেন। অপর দুই মামলায়ও তার জামিন প্রশ্নে রুল দেয়া হয়েছিল। তিনটি বিষয় একসঙ্গে শুনানির জন্য আজ হাইকোর্টের কার্যতালিকায় ওঠে।

আদালতে কাজলের পক্ষে শুনানি করেন আইনজীবী জ্যোতির্ময় বড়ুয়া। সঙ্গে ছিলেন আইনজীবী রিপন কুমার বড়ুয়া। রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল মো. সারওয়ার হোসেন।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Dr. Md Abdur Rahman
২৪ নভেম্বর ২০২০, মঙ্গলবার, ৯:৩৫

We will be happy to see him as a Free man from the court. We must remember, "Fa Inna mal ishra Ushran, Inna mal Ishra Ushran."

নামে কি আসে যায়
২৪ নভেম্বর ২০২০, মঙ্গলবার, ৪:৪৪

কপাল ভালো, বেচে আছে। বাকী জিবন পুরাটাই বোনাস।

অন্যান্য খবর