× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২১ জানুয়ারি ২০২১, বৃহস্পতিবার

বাপ্পারাজ-সম্রাটসহ পরিবারের ছয় সদস্য করোনায় আক্রান্ত

বিনোদন

স্টাফ রিপোর্টার
২৪ নভেম্বর ২০২০, মঙ্গলবার

প্রয়াত নায়করাজ রাজ্জাকের দুই ছেলে বাপ্পারাজ, সম্রাট ও তাদের পরিবারের চার সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন। করোনা আক্রান্ত হওয়ার তথ্যটি আজ দুপুর ২ টায় মানবজমিনকে নিশ্চিত করেছেন সম্রাট। তিনি বলেন, প্রথমে আমাদের জ্বর ও গা ব্যাথা হয়। বুঝলাম যে এটা করোনর লক্ষণ। তারপর গত বুধবার হাসাপাতালে পুরো পরিবারের সবার করোনা নমুনা পাঠাই। পরে শুক্রবার রাতে রিপোর্ট হাতে পাই। রিপোর্ট দেখে জানতে পারি ভাইয়া, ভাবি, আমি, আমার স্ত্রী ও আমার দুই মেয়ে করোনা পজেটিভ। সম্রাট আরও জানান, পরিবারের সবাই এখন প্রচন্ড দুর্বল অনুভব করছেন।
প্রথম জ্বর আর গা ব্যাথা ছিল এখন আর কোনো সমস্যা নেই। ডাক্তারের পরামর্শে বর্তমানে বাসাতেই তারা আইসোলোশনে আছেন এবং মেডিসিন নিচ্ছেন। এদিকে. পরিবারের ছয় সদস্য করোনা আক্রান্ত হলেও নায়করাজ রাজ্জাকের স্ত্রীর করোনার ফল নেগেটিভ এসেছে। এ ব্যাপারে সম্রাট বলেন, আমাদের যখন জ্বর আসে তখনই আম্মাকে বোনের বাসায় শিফট করে দিয়েছি। আম্মা ভালো আছেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর