× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৫ জানুয়ারি ২০২১, সোমবার

টঙ্গীতে বদি বাহিনীর বিরুদ্ধে ছাত্রলীগ নেতার সংবাদ সম্মেলন

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, টঙ্গী থেকে
২৫ নভেম্বর ২০২০, বুধবার

টঙ্গীর মিলগেট এলাকায় ভূমিদস্যু, সন্ত্রাসী ও চাঁদাবাজ বদিউজ্জামান বদি বাহিনীর বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছে গাজীপুর মহানগর ৫৫নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইব্রাহিম সানি। এসময় তার সাথে ছিলেন এলাকার  কয়েকটি ভুক্তভোগী পরিবার। গতকাল বিকেলে টঙ্গী প্রেসক্লাব মিলনায়তনে এ সম্মেলন করেন। সংবাদ সম্মেলনে ইব্রাহিম সানি লিখিত বক্তব্যে বলেন, গত ১৭ই নভেম্বর ঘর থেকে আমাকে তুলে নিয়ে যায়।  এছাড়া ও তার বাহিনীর সদস্যরা ব্যবসায়ী সিরাজুল ইসলাম সিরুসহ আরো কয়েকজনকে অপহরণ করে নিয়ে যায়। তাদেরকে আটকে রেখে বেধরক মারধর করে। পরে ৯৯৯ নম্বরে কল করলে টঙ্গী পশ্চিম থানা পুলিশ ঘটনাস্থল থেকে তাদেরকে  উদ্ধার করে। এ ঘটনায় টঙ্গী পশ্চিম থানায় মামলা দায়ের করা হলেও পুলিশ রহস্যজনক কারণে আসামিদের গ্রেপ্তার করছে না। এতে আতঙ্কে থাকতে হচ্ছে আমাদের।
বদি বাহিনীর সদস্য ও মামলার আসামীরা প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে এবং নানাবিদ হুমকিও দিচ্ছে। অন্যদিকে পুলিশ বলছে আসামিদেরকে খুঁজে পাচ্ছে না। বদির বাহিনীর অন্যতম সদ্য শাহেন শাহ ও শাহা আলীর বিরুদ্ধে হত্যা মাদক, ছিনতাই, চাঁদাবাজিসহ একাধিক রয়েছে। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, ৫৫নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইব্রাহিম সানি, পারভেজ পাটোয়ারী, ব্যবসায়ী সিরাজুল ইসলাম সিরুসহ ভুক্তভোগী এলাকাবাসী। সংবাদ সম্মেলনের আগে ভূমিদস্যু, সন্ত্রাসী ও চাঁদাবাজ বদিউজ্জামান বদির সন্ত্রাসী বাহিনীর দ্বারা ও জীবননাশের হুমকির প্রতিবাদে এলকাবাসী ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের টঙ্গী প্রেস ক্লাবের সামনে মানববন্ধন ও প্রতিবাদ সভা করেছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর