× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৭ জানুয়ারি ২০২১, বুধবার

মাধবপুরে ইউপি সদস্য গ্রেপ্তার

বাংলারজমিন

মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি
২৫ নভেম্বর ২০২০, বুধবার

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক লাইভে এসে প্রধানমন্ত্রী ও সরকার সম্পর্কে কটূক্তি করার অপরাধে হবিগঞ্জের মাধবপুর উপজেলার আন্দিউড়া ইউনিয়নের এক ইউপি সদস্য (মেম্বার)কে গ্রেপ্তার করেছে পুলিশ। গত সোমবার রাতে পৌর শহরের উকিলপাড়া এলাকা থেকে ইউপি সদস্য স্বরবিন্দু সরকার তপনকে গ্রেপ্তার করে পুলিশ। গতকাল দুপুরে তাকে হবিগঞ্জ বিচারিক আদালতে প্রেরণ করা হয়। সে মাধবপুর উপজেলার আন্দিউড়া ইউনিয়নের ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য ও একই ইউনিয়নের দুর্গাপুর গ্রামের শ্রীকান্ত সরকারের ছেলে। পুলিশ সূত্রে জানা যায়, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক লাইভে এসে স্বরবিন্দু সরকার তপন প্রধানমন্ত্রী ও সরকারের বিরুদ্ধে কথা বলেন। মুহূর্তের মধ্য বিষয়টি সবার মাঝে ছড়িয়ে পড়ে। এ ঘটনায় আন্দিউড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মিজানুর রহমান বাদী হয়ে থানায় একটি লিখিত অভিযোগ করেন। এর প্রেক্ষিতে পুলিশ তাকে গ্রেপ্তার করে।
মাধবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ইকবাল হোসেন জানান, মিজানুর রহমান বাদী হয়ে স্বরবিন্দু সরকার তপন মেম্বারের বিরুদ্ধে মামলা করেছেন ওই মামলায় তাকে গ্রেপ্তার দেখিয়ে গতকাল দুপুরে হবিগঞ্জ বিচারিক আদালতে প্রেরণ করা হয়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর