× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১৯ জানুয়ারি ২০২১, মঙ্গলবার

রায়হান হত্যায় দুই পুলিশ কর্মকর্তা সাময়িক বরখাস্ত

অনলাইন

স্টাফ রিপোর্টার, সিলেট থেকে
(১ মাস আগে) নভেম্বর ২৫, ২০২০, বুধবার, ৬:২০ পূর্বাহ্ন

সিলেটে রায়হান হত্যায় অভিযুক্ত বরখাস্ত হওয়া এসআই আকবর পালিয়ে যাওয়ার ঘটনায় গাফিলতির অভিযোগে দুই পুলিশ কর্মকর্তাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। এরা হলেন- সিলেটের কোতোয়ালি থানার ওসি (তদন্ত) সৌমেন মৈত্র ও এসআই আব্দুল বাতেন। সিলেট মেট্রোপলিটন পুলিশের মিডিয়া উইংয়ের প্রধান এডিসি বিএম আশরাফ উল্লাহ তাহের জানিয়েছেন- পুলিশ হেডকোয়ার্টারের রিপোর্টের প্রেক্ষিতে তাদের সাময়িক বরখাস্ত করা হয়েছে। এর মধ্যে ওসি সৌমেন মৈত্রকে রংপুর রেঞ্জে ও এসআই বাতেনকে সিলেটের পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে। গত ১১ই অক্টোবর সিলেটের বন্দরবাজার পুলিশ ফাঁড়িতে ধরে নিয়ে এসে পিটিয়ে হত্যা করা হয় নগরীর নেহারীপাড়ার যুবক রায়হান উদ্দিনকে। এ ঘটনায় ইতিমধ্যে চার পুলিশ সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Milton
২৫ নভেম্বর ২০২০, বুধবার, ১১:৫৭

Why suspension not dismissal? It's an other mockery with justice and victim. It is a very old way of buying time to save the criminals with close connection with the power.

অন্যান্য খবর