× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১৭ জানুয়ারি ২০২১, রবিবার

সিরাজদিখানে ছেলের হাতে বাবা খুন ও নারীর গলাকাটা লাশ উদ্ধার

বাংলারজমিন

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি
২৬ নভেম্বর ২০২০, বৃহস্পতিবার

মুন্সীগঞ্জের সিরাজদিখানে জমিসংক্রান্ত বিরোধের জেরে ছেলের হাতে বাবা খুন ও অজ্ঞাত মহিলার লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সকাল ৯ টায় উপজেলার চিত্রকোট ইউনিয়নের কালিপুর গ্রামে ৭০ বছর বয়সী ওহাব সরকার তার নিজ জমিতে গেলে তার ছেলে লিয়াকত সরকারের (৫০) লাঠির আঘাতে ঘটনাস্থলেই ওহাব সরকার মারা যায় বলে অভিযোগ পাওয়া গেছে। তার ৪ মেয়ে ও লিয়াকত সরকার একমাত্র ছেলে। চিত্রকোট ইউপি চেয়ারম্যান সামছুল হুদা বাবুল জানান, ছেলে লিয়াকতকে সম্পত্তি লিখে না দেয়ার কারণে, সকালে ওহাব সরকার তার নিজ জমিতে গেলে, তার  ছেলের লাঠির আঘাতে খুন হন। এ সময় লিয়াকত সরকারের ছেলে শরিফ সরকার (২০) ও স্ত্রী আমেনা বেগম (৪২) সঙ্গে ছিল।
এ ব্যাপারে শেখরনগর তদন্তকেন্দ্রের ইনচার্জ মো. আসাদুজ্জামান জানান, ছেলে বাবাকে পিটিয়ে হত্যা করেছে নাকি স্ট্রোক করেছে বিষয়টি এখনো নিশ্চিত হওয়া যায়নি। তবে জমিজমা নিয়ে বাবা-ছেলের মধ্যে বিরোধ ছিল দীর্ঘদিন ধরে। নিহতের শরীরে কোনো আঘাতের চিহ্ন দেখা যায়নি। লাশ ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ মর্গে পাঠানো হয়েছে এবং ছেলে পালিয়েছে।
অপরদিকে উপজেলার লতব্দী ইউনিয়ন পরিষদ সড়কের লতব্দী গ্রামের গোয়ালবাড়ী খালে গতকাল সকাল ১০ টার দিকে অনুমান ২৪ বছর বয়সী এক মহিলার গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. এমদাদুল হক জানান, অজ্ঞাত মহিলার লাশের গলাকাটা আছে এবং লাশের পাশে ধারালো ছুরি পাওয়া গেছে। গত রাতে কোনো এক সময় দুর্বৃত্তরা এই মহিলাকে হত্যা করে লাশ খালের কচুরিপানার ভিতরে রেখে যায়। এলাকাবাসী পা বের হয়ে থাকায় দেখে পুলিশে খবর দেয়। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ মর্গে পাঠিয়েছি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর