× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৮ জানুয়ারি ২০২১, বৃহস্পতিবার

কিশোরগঞ্জে ধর্ষণসহ যৌন সহিংসতা প্রতিরোধ ও ন্যায়বিচার নিশ্চিতের দাবি

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, কিশোরগঞ্জ থেকে
২৬ নভেম্বর ২০২০, বৃহস্পতিবার

নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বিশ্ব মানবাধিকার দিবস উপলক্ষে পক্ষকালব্যাপী কর্মসূচির অংশ হিসেবে ধর্ষণসহ সকল প্রকার যৌন সহিংসতা প্রতিরোধ ও ন্যায় বিচার নিশ্চিত করার দাবিতে সংবাদ সম্মেলন করেছে বাংলাদেশ মহিলা পরিষদ কিশোরগঞ্জ জেলা শাখা। বুধবার সকালে শহর সমবায় ভবনে সংগঠনের কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে সভাপতিত্ব করেন- বাংলাদেশ মহিলা পরিষদ কিশোরগঞ্জ জেলা শাখার সভাপতি এডভোকেট মায়া ভৌমিক। সংগঠনের সাধারণ সম্পাদক আতিয়া হোসেন সংবাদ সম্মেলনের লিখিত বক্তব্য পাঠ করেন। এছাড়া সংগঠনের আন্দোলন সম্পাদক সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মাছুমা আক্তার, যুগ্মসাধারণ সম্পাদক জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিলকিছ বেগম, এডভোকেট শঙ্করী রানী সাহা, এডভোকেট হামিদা বেগম প্রমুখ বক্তব্য রাখেন।
এ সময় নারীনেত্রী হাসিনা হায়দার চামেলী, তাহমিনা ইসলাম প্রমুখ ছাড়াও সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সংবাদ সম্মেলন থেকে ধর্ষণ ও নারীর প্রতি সহিংসতা বন্ধে কমিশন গঠন সহ ১৩টি সুনির্দিষ্ট সুপারিশ তুলে ধরে সেসব বাস্তবায়নের দাবি জানানো হয়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর