× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৪ জানুয়ারি ২০২১, রবিবার

পানি নিষ্কাশনের কাজ সিটি করপোরেশনকে দেয়ার সুপারিশ

অনলাইন

স্টাফ রিপোর্টার
(১ মাস আগে) নভেম্বর ২৬, ২০২০, বৃহস্পতিবার, ৩:০৭ পূর্বাহ্ন

রাজধানী ঢাকা শহরের জলাবদ্ধতা নিরসনে বৃষ্টির পানি নিষ্কাশনের দায়িত্ব দুই সিটি করপোরেশনের ওপর ন্যস্ত করার সুপারিশ করেছেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম। বৃহস্পতিবার দুপুরে সচিবালয়ে স্থানীয় সরকার মন্ত্রণালয়ের সভাকক্ষে এক পরামর্শ সভায় এ সুপারিশ করেন মন্ত্রী।
স্থানীয় সরকার মন্ত্রী বলেন, ওয়াসার চেয়ে সিটি করপোরেশন এ কাজটা ভালোভাবে করতে পারবে। এই কাজটা এর আগে ঢাকা ওয়াসা করেছে। তবে এই কাজ করতে গিয়ে ওয়াসার কিছু সক্ষমতা অর্জিত হয়েছে। সিটি করপোরেশনের কাছে দায়িত্ব হস্তান্তর করা হলে ওয়াসার কাছ থেকে তাদের সেই সক্ষমতা গ্রহণ করা উচিত। এই কাজটি সিটি করপোরেশনের হাতে ন্যস্ত হলেই সুবিধা পাবে নগরবাসী।
এসময় উপস্থিত ছিলেন-ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র শেখ ফজলে নূর তাপস, ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আতিকুল ইসলাম, ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক তাকসিম এ খান এবং স্থানীয় সরকারের সিনিয়র সচিব হেলালউদ্দিন আহমদ প্রমুখ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর