× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২২ জানুয়ারি ২০২১, শুক্রবার

শাহজাদপুরে খাদ্যবান্ধব কর্মসূচির ২৭ বস্তা চাল উদ্ধার, আটক ৪

বাংলারজমিন

শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি
২৭ নভেম্বর ২০২০, শুক্রবার

শাহজাদপুরে খাদ্যবান্ধব কর্মসূচির ২৭ বস্তা চাল পাচারের সময় ৪ জনকে আটক করা হয়েছে। বুধবার বিকালে উপজেলার কৈজুরী ইউনিয়নের জগতলা নতুনবাজার এলাকা দিয়ে সিএনজিচালিত ৪টি অটোরিকশাযোগে পাচারের সময় ১০ কেজি দরের ২৪ বস্তা চালসহ তাদেরকে এলাকাবাসী আটক করে স্থানীয় প্রশাসনকে খবর দেন। খবর পেয়ে সন্ধ্যায় সহকারী কমিশনার (ভূমি) মাসুদ হোসেন ও থানার সাব-ইন্সপেক্টর আসাদ ঘটনাস্থলে উপস্থিত হন। এসময় তারা পাচার হওয়া ২৪ বস্তা চাল জব্দ করেন এবং অটোচালকদের থানায় নিয়ে আসেন। জিজ্ঞাসাবাদকালে অটোচালকরা জানায়, চর-কৈজুরী গ্রামের গ্রাম পুলিশ রমজান প্রামাণিকের ছেলে আব্দুল মতিন কৈজুরী বাজার সংলগ্ন নজরুলের বাড়ি থেকে ওই চাল তাদের গাড়িতে তুলে দেন। আটক করা চালগুলো উপজেলার ভেড়াকোলা গ্রামের চালের ডিলার আমিন উদ্দিনের গুদামে নিয়ে যাওয়ার কথা ছিল। পরে গোপন সূত্রে খবর পেয়ে সহকারী কমিশনার (ভূমি) মাসুদ হোসেন ও থানা পুলিশের একটি দল রাত ৯টার দিকে মতিনের গুদাম থেকে আরো ৩ বস্তা চাল ও ৩৬টি সরকারি চালের খালি বস্তা উদ্ধার করে।
এ ব্যাপারে উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মনিরুল হক জানান, ১০ টাকা কেজি দরের ন্যায্যমূল্যের চাল কালোবাজারির ঘটনায় জড়িত থাকার অভিযোগে গ্রাম পুলিশ রজমান প্রামাণিক, তার ছেলে আব্দুল মতিনসহ জড়িতদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে। উল্লেখ্য, ১ মাস আগে এই ইউনিয়ন থেকে ২৭শে সেপ্টেম্বর ট্রাকসহ ১ শ’ ৩৪ বস্তা চাল পাচারের সময় পুলিশ আটক করে।
 

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর