× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২২ জানুয়ারি ২০২১, শুক্রবার

হবিগঞ্জে জব ফেয়ারে চাকরি পাচ্ছে ৪ শতাধিক যুবক-যুবতী

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, হবিগঞ্জ থেকে
২৭ নভেম্বর ২০২০, শুক্রবার

 হবিগঞ্জে চলছে ৩ দিনব্যাপী অনলাইন জব ফেয়ার। মেলায় চাকরির সুযোগ পাচ্ছেন ৪ শতাধিক যুবক-যুবতী। হবিগঞ্জ শিল্পাঞ্চলসহ দেশের ৬টি কোম্পানিতে তাদের নিয়োগ দেয়া হবে। বেকার সমস্যা সমাধানে এ উদ্যোগ গ্রহণ করা হয়েছে বলে জানিয়েছে জেলা প্রশাসন। জেলার চাকরি প্রত্যাশীদের কর্মসংস্থানের লক্ষ্যে আয়োজন করা হয় এ অনলাইন জব ফেয়ার। ২০শে নভেম্বর থেকে আবেদন গ্রহণ করা হয়। ২৩ ও ২৪শে নভেম্বর আবেদনকারীদের দেয়া হয় অনলাইনে প্রশিক্ষণ। গতকাল সকাল ১১টা থেকে জব ফেয়ারের মাধ্যমে অনলাইনে নিয়োগ কার্যক্রম শুরু হয়।
জেলা প্রশাসন সম্মেলন কক্ষে আনুষ্ঠানিকভাবে সাক্ষাৎকার প্রদান করে ২৫ জন প্রার্থী।
মেলা উপলক্ষে জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। শিল্প ও কারিগরি সহায়তা কেন্দ্রের মহাপরিচালক আনোয়ার চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অনলাইনে যুক্ত হন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি সচিব এনএম জিয়াউল আলম, শিল্প মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. হেলাল উদ্দিন, প্রকল্প পরিচালক ড. মো. আব্দুল মান্নান, যুগ্ম সচিব সেলিনা পারভেজ ও জেলা প্রশাসক কামরুল হাসান। হবিগঞ্জ জেলা প্রশাসনের সহযোগিতায় টুল অ্যান্ড টেকনোলজি ইনস্টিটিউট-বিটাক, ফিউচার অব ওয়ার্ক ল্যাব ও এটুআই প্রোগ্রাম এ মেলার আয়োজন করে। মেলায় চাকরির আবেদন করে ৮ শতাধিক প্রার্থী।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর