× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১৭ জানুয়ারি ২০২১, রবিবার

নড়াইলে সাবেক ইউপি চেয়ারম্যানকে হত্যাচেষ্টা, আটক ৪

বাংলারজমিন

নড়াইল প্রতিনিধি
২৭ নভেম্বর ২০২০, শুক্রবার

নড়াইলের কালিয়ায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে চাচুড়ী ইউপির সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি লুৎফর রহমান মোল্যা (৬৮)কে দুর্বৃত্তরা কুপিয়ে হত্যার চেষ্টা চালিয়েছে। আহত নেতা লুৎফর রহমানকে মুমূর্ষু অবস্থায় প্রথমে নড়াইল সদর হাসপাতাল ও পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার সকালে কালিয়া-নড়াইল সড়কের আরাজি বাঁশগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।
স্থানীয় সূত্রে জানা গেছে, লুৎফর রহমান বৃহস্পতিবার সকালে কালিয়া উপজেলার চাচুড়ী ইউনিয়নের বনগ্রামের নিজবাড়ি থেকে মোটরসাইকেলযোগে নড়াইল পৌরসভার মেয়র জাহাঙ্গীর বিশ্বাসের নামাজে জানাজায় অংশ নেয়ার জন্য যাচ্ছিলেন। পথিমধ্যে আরাজি বাঁশগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে পৌঁছালে আগে থেকে ওত পেতে থাকা একই গ্রামের মুকুল মোল্যা ও টুটুল মোল্যার নেতৃত্বে ২৫-৩০ জনের একদল দুর্বৃত্ত মোটরসাইকেল থামিয়ে তাকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যার চেষ্টা চালায়। এ ঘটনায় এলাকাবাসী ও  রাজনৈতিক মহলে বিরূপ প্রতিক্রিয়ার সৃষ্টি হওয়াসহ চরম উত্তেজনা বিরাজ করছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।  
কালিয়া থানার ওসি মো. রফিকুল ইসলাম বলেন, এ ঘটনায় ৪ জনকে আটক করা হয়েছে।
হামলার ঘটনায় জড়িতদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। পরিস্থিতি এখন শান্ত রয়েছে।
 

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর