× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১৯ জানুয়ারি ২০২১, মঙ্গলবার

‘সুপার ব্র্যান্ডস’ অ্যাওয়ার্ডে ভূষিত হলো মুন্নু সিরামিক

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, মানিকগঞ্জ থেকে
২৭ নভেম্বর ২০২০, শুক্রবার

মুন্নু সিরামিক। সিরামিক শিল্পে এক অনন্য নাম। মুন্নু গ্রুপের চেয়ারম্যান ও বিশিষ্ট শিল্পপতি  প্রয়াত হারুনার রশিদ খান মুন্নুর হাতে গড়া এই প্রতিষ্ঠানটি জন্মলগ্ন থেকে সফলতার সঙ্গে এগিয়ে যাচ্ছে। সারা বিশ্বে রয়েছে যার সুনাম। আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন মুন্নু সিরামিকের সফলতা অব্যাহত রয়েছে।
এরই ধারাবাহিকতায় বৃহত্তম সিরামিক টেবিল ওয়্যার প্রস্তুতকারক এবং শীর্ষ রপ্তানিকারক মুন্নু সিরামিককে ২০২০-২০২১ সালের জন্য ‘বাংলাদেশের সেরা সিরামিক টেবিল ওয়্যারব্র্যান্ড’- বিভাগে আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন ‘সুপার ব্র্যান্ডস’- অ্যাওয়ার্ডে ভূষিত করা হয়েছে।
মুন্নু গ্রুপের পক্ষ থেকে জানানো হয়েছে, সুপার ব্র্যান্ডস সংস্থা বিচারকদের একটি স্বাধীন প্যানেল দ্বারা নির্বাচিত বিভিন্ন ক্ষেত্রের সর্বাধিক সফল ব্র্যান্ডগুলোকে আন্তর্জাতিক এ সম্মাননা পুরস্কার প্রদান করে থাকে। গত ২২শে নভেম্বর সুপার ব্র্যান্ডস বাংলাদেশ, বাংলাদেশ ব্র্যান্ড ফোরামের সহযোগিতায় এক ভার্চ্যুয়াল গালা ইভেন্টে বিভিন্ন শিল্পের বিশিষ্ট ব্র্যান্ডের সঙ্গে মুন্নু সিরামিককে এ পুরস্কার প্রদান করে।
মুন্নু সিরামিকের ব্যবস্থাপনা পরিচালক রাশিদ মাইমুনুল ইসলাম মুন্নু পরিবারের পক্ষে পুরস্কারটি গ্রহণ করেন।
মুন্নু সিরামিক বিগত ৩৬ বছরে বাংলাদেশের একটি গৃহস্থালি ব্র্যান্ডে পরিণত হয়েছে।
এই পুরস্কার প্রাপ্তির ফলে তাদের ব্র্যান্ড ইমেজ আরো সুদৃঢ় হয়েছে এবং কোম্পানিটির লক্ষ্য অর্জনের যে নিরন্তর চেষ্টা আরো বেগবান হয়েছে। অত্যাধুনিক উৎপাদন প্রক্রিয়া, নিবিড় গবেষণা, আন্তর্জাতিকভাবে সংগৃহীত কাঁচামাল এবং ব্যাপক মার্কেটিং এর মাধ্যমে মুন্নু সিরামিক ৩ যুগ ধরে দেশের সবচেয়ে নির্ভরযোগ্য সিরামিক টেবিল ওয়্যার ব্র্যান্ড হিসেবে বাজারে উপস্থিতি ধরে রাখতে সক্ষম হয়েছে।
মুন্নু গ্রুপের চেয়ারম্যান আফরোজা খান রিতা ও মুন্নু সিরামিকের ব্যবস্থাপনা পরিচালক রাশিদ মাইমুনুল ইসলামসহ পরিবারের সদস্যরা এই আনন্দঘন মুহূর্তে তাদের সমস্ত গ্রাহক, স্টেক হোল্ডার এবং শুভানুধ্যায়ীদের ধন্যবাদ জানিয়েছেন এবং এই অর্জনটি তাদের সকলের জন্য উৎসর্গ করেছেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর