× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১৯ জানুয়ারি ২০২১, মঙ্গলবার

অবাক করলেন দীপিকা

বিনোদন

বিনোদন ডেস্ক
২৮ নভেম্বর ২০২০, শনিবার

ফেসবুক, টুইটার থেকে ইনস্টাগ্রাম, নিজের প্রতিটি সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে হঠাৎই নিজের সঙ্গে প্রাক্তন রণবীরের ঘনিষ্ঠ ছবি লাগিয়েছেন দীপিকা। হঠাৎ করে তার এমন কা-কারখানায় হতবাক অনুরাগীরা। সকলেরই প্রশ্ন, তবে কি বদলে গেল সমীকরণ? স্বামী রণবীর সিংকে ছেড়ে ফের কি তবে প্রাক্তন রণবীর কাপুরে মজলেন দীপিকা? কী এমন ঘটল? জানাা গেছে, ‘কাহানি মে টুইস্ট হ্যায়’। ৫ বছর আগে (২০১৫ এর ২৭ নভেম্বর) এই দিনে মুক্তি পেয়েছিল রণবীর কাপুর-দীপিকা পাড়ুকোন অভিনীত ছবি ‘তামাশা’। ইমতিয়াজ আলি পরিচালিত ‘তামাশা’ ছবিটি বক্স অফিসে সুপারহিট হয়। সিনেমাপ্রেমীদের মন কাড়ে রণবীর কাপুর- দীপিকা পাড়ুকোনের রসায়ন। আর সে কারণেই গতকাল ‘তামাশা’র ৫ বছর পূর্তিতে এমন পদক্ষেপ দীপিকার। ইনস্টাগ্রাম, টুইটার, ফেসবুক সর্বত্র রণবীর কাপুরের সঙ্গে নিজের ‘তামাশা’র একটি ছবি লাগিয়েছেন তিনি।
প্রসঙ্গত, ‘তামাশা’ ছবিতে রণবীর কাপুরের চরিত্রের নাম ছিল বেদ, আর দীপিকার চরিত্রের নাম ছিল তারা। একটু ভালো করে খেয়াল করলে দেখা যাবে, দীপিকার প্রোফাইল পিকচারের নিচে ‘তারা’ নামটি লেখা রয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর