× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২০ জানুয়ারি ২০২১, বুধবার

১০০ পর্বে ‘চাঁন বিরিয়ানি’

বিনোদন

স্টাফ রিপোর্টার
২৮ নভেম্বর ২০২০, শনিবার

শত পর্বের মইলফলক স্পর্শ করছে মাছরাঙা টেলিভিশন-এর দর্শকপ্রিয় ধারাবাহিক নাটক চাঁন বিরিয়ানি। আগামীকাল রবিবার প্রচার হবে এর ১০০ তম পর্ব। প্রতি রবি, সোম, মঙ্গল ও বুধবার রাত ৮.৩০ মিনিটে প্রচারিত হচ্ছে নাটকটি। রিজওয়ান খানের রচনা ও কায়সার আহমেদের পরিচালনায় এতে অভিনয় করেছেন মোশাররফ করিম, প্রভা, আরফান, তানিয়া বৃষ্টি, সাজু খাদেম, রোবেনা জুঁই, আবুল হায়াত, মনিরা মিঠু, শিল্পী সরকার অপুসহ আরো অনেকে। পুরান ঢাকার লালবাগের একটি মহল্লার দুই পরিবারকে কেন্দ্র করে আবর্তিত হয়েছে নাটকটির গল্প। তারা মিয়া ও বাদশা মিয়া চাচাতো ভাই। একজন আরেকজনকে সহ্য করতে পারে না। জনপ্রিয় চাঁন বিরিয়ানির মালিক তারা মিয়া।
তার দোকানের ঠিক বিপরীতে বাদশা মিয়া চালু করেছে নিউ চাঁন বিরিয়ানি। দুই দোকানের মধ্যে প্রতিযোগিতা চলে সারাক্ষণ। এদিকে বাদশার বোন হোসনে আরা পছন্দ করে তারা মিয়াকে। নানা কৌশলে তারা মিয়ার সাথে দেখা করে সে। তারা মিয়াও তাকে মনে মনে পছন্দ করে। দু’জনের মায়ের মধ্যে নিয়মিত আয়োজন করে ঝগড়া চলে। তারা মিয়ার পেছনে মাস্তান লাগিয়ে রাখে বাদশা মিয়া। কিভাবে তাকে ঘায়েল করা যায় সেই চেষ্টা করে। মজার মজার নানা ঘটনা আর দ্বন্দ্ব-সংঘাতের মধ্য দিয়ে এগিয়ে যায় গল্প।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর