× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ৩০ জুলাই ২০২১, শুক্রবার, ১৯ জিলহজ্জ ১৪৪২ হিঃ

বিয়ের আসরে একে–৪৭ উপহার পেলেন বর!

রকমারি


২৮ নভেম্বর ২০২০, শনিবার

বিয়ের আসর। দিব্যি সেজে বসে রয়েছেন নবদম্পতি। অতিথিরা আসছেন। দেখা করছেন। নবদম্পতির হাতে তুলে দিচ্ছেন উপহার। আশীর্বাদ করছেন কেউ। তো কেউ আবার শুভেচ্ছা জানাচ্ছেন। এমন সময় যদি বরের হাত হঠাৎ করে AK–৪৭ রাইফেল তুলে দিলেন কেউ।
না, কাউকে খুন করতে বা আঘাত করতে নয়। এটাই বিয়ের উপহার। শুনতে অবাক লাগলেও এমনটা কিন্তু সত্যি ঘটেছে পাকিস্তানে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই ভিডিও। যা দেখে হতবাক নেটিজেনরাও।জানা গিয়েছে, ভিডিওটি পাকিস্তানের (Pakistan)। তবে সেটি ঠিক কোন জায়গার বা ওই নবদম্পতির পরিচয় কিছুই জানা যায়নি। তবে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ওই ভিডিওতে দেখা যাচ্ছে, বিয়ের অনুষ্ঠানে এসে আচমকাই এক মহিলা বরের হাতে তুলে দিলেন একে–৪৭ রাইফেল। তবে গোটা বিষয়টিতে না বর না কনে, কেউই অবাক হননি। একে–৪৭ বন্দুকটি বরের হাতে তুলে দেওয়ার পর তাঁকে উষ্ণ আলিঙ্গনও করেন ওই মহিলা। যাতে অনেকেই ধারণা করেন, ওই মহিলা নবদম্পতির পূর্ব পরিচিত কিংবা অতিথি। যদিও তাঁরও পরিচয় জানা যায়নি।তবে ভিডিওটি প্রকাশ্যে আসতেই মুহূর্তে তা ভাইরাল হয়ে যায়। নেটিজেনরা অনেকেই অবাক হন। কেউ আবার মজাও করেন। তবে অধিকাংশই কিন্তু এই ঘটনাটির সমালোচনাও করেছেন।

সূত্রঃ সংবাদ প্রতিদিন

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Jamshed Patwari
২৮ নভেম্বর ২০২০, শনিবার, ৭:০৩

শুধু পাকিস্তানে নয় আরব বিশ্বের রাজাদের প্রতিটি দেশে এটি কোন ব্যাপার না। বরকে নিয়ে বিয়ের আসরে যাবার সময় প্রতি জনের হাতে নামী দামী সব আগ্নেয়াষ্ত্র । সবাই ইচ্ছেমত উপরের দিকে ফায়ার করে তাদের যাত্রা শুরু করে।

অন্যান্য খবর