× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৮ জানুয়ারি ২০২১, বৃহস্পতিবার

ফিল্ম ফেয়ারে মনোনয়ন পেলেন বাংলাদেশের ইশরাত তন্বী

বিনোদন

স্টাফ রিপোর্টার
২৮ নভেম্বর ২০২০, শনিবার

ভারতে শোবিজের অন্যতম সম্মানজনক অ্যাওয়ার্ড হলো ফিল্মফেয়ার। এবার সেই ফিল্মফেয়ার ওটিটি অ্যাওয়ার্ডস এ মনোনয়ন পেলেন বাংলাদেশের মডেল-অভিনেত্রী ইশরাত তন্বী। তিনি গত দুই বছর ধরেই অবস্থান করছেন মুম্বইতে। সেখানেই ক্যারিয়ার শুরু করেছেন। বিভিন্ন ওয়েব সিরিজ ও ছবিতে অভিনয় করছেন তন্বী। তার অভিনীত ‘থারকিস্তান’ মুক্তি পেয়েছিলো কয়েক মাস আগে। আর এ ওয়েব সিরিজের জন্যই সেরা অভিনেত্রীর মনোনয়ন পেয়েছেন তন্বী। মুম্বই থেকে মুঠোফোনে এ গ্ল্যামারাস কন্যা বলেন, ফিল্মফেয়ার ওটিটি অ্যাওয়ার্ডস-২০২০ এ মনোনয়ন পেয়েছি।
এটা আমার জন্য যেমন আনন্দের, তেমনি সম্মানের। অনলাইনে ভোটিং চলছে। আমি বাংলাদেশের সবাইকে অনুরোধ করবো ভোট করার জন্য। এদিকে ইশরাত তন্বী এর আগে বাংলাদেশের শোবিজে তার ক্যারিয়ার শুরু করেছিলেন। বিজ্ঞাপন ও বিভিন্ন নাটক-টেলিছবিতে অভিনয় করেছেন তিনি। তবে দেশে ভালো ও মনের মতো সুযোগ পাচ্ছিলেন না। সে কারনেই মুম্বইতে পাড়ি জমান। এখন সেখানকার ইন্ডাস্ট্রিতেই কাজ করছেন নিয়মিত।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
nm
২৯ নভেম্বর ২০২০, রবিবার, ৪:৪৯

ki jani

অন্যান্য খবর