× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২১ জানুয়ারি ২০২১, বৃহস্পতিবার

এবার সংসার ভাঙলো শবনম ফারিয়ার

বিনোদন

স্টাফ রিপোর্টার
২৮ নভেম্বর ২০২০, শনিবার

শোবিজে আবার ভাঙনের খবর। এবার সংসার ভাঙলো ছোটপর্দার অভিনেত্রী শবনম ফারিয়ার। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজেই বিচ্ছেদের খবরটি জানালেন এই অভিনেত্রী। শনিবার সন্ধ্যায় নিজের ফেসবুকে ফারিয়া লেখেন, মানুষের জীবন নদীর মতো। কখনও জোয়ার, কখনও ভাটা। কখনও বৃষ্টিতে পানি বেড়ে যায়, শীতকালে পানি শুকিয়ে যায়। আমাদের জীবনেও এমনটা হয়! আমাদের জীবনে কিছু মানুষ আসে; কেউ কেউ স্থায়ী হয়, কেউ কেউ কিছু কারণে স্থায়িত্ব ধরে রাখতে পারে না। তিনি বলেন,  আমার মা সব সময় একটা কথা বলে, আল্লাহর হুকুম ছাড়া একটা গাছের পাতাও নড়ে না, আমরা শুধু চেষ্টা করতে পারি!’ ঠিক সেভাবেই আমি আর অপু অনেকদিন ধরেই চেষ্টা করেছি একসাথে থাকতে! কিন্তু বিষয়টা একটা পর্যায়ে খুব কঠিন হয়ে যায়! ‘মানুষ কি বলবে’ ভেবে নিজেদের উপর একটু বেশিই টর্চার করে ফেলছিলাম আমরা! জীবনটা অনেক ছোট, এতো কষ্ট নিয়ে বেঁচে থাকার কি দরকার? এইটা ভেবে আমরা এ বছরের শুরু থেকেই সিদ্ধান্তে আসি আমরা আর একসাথে থেকে কষ্টে থাকতে চাই না! বছর খানেক সময় নিয়েছি পরষ্পরকে বুঝতে! ফাইনালি ‘আল্লাহ্ যা করেন ভালোর জন্যেই করেন’ ভেবে আমরা আমাদের প্রায় আড়াই বছরের বৈবাহিক জীবনের অবসান ঘটিয়ে আবারও ৫ বছরের পুরানো বন্ধুত্বে ফিরে গিয়েছি।
বিবাহে বিচ্ছেদ হয়, কিন্তু ভালবাসার বিচ্ছেদ নেই! বন্ধুত্বের বিচ্ছেদ নেই! যতদিন বেঁচে আছি আমাদের ভালবাসা ও বন্ধুত্ব থাকবে।
 শুধুমাত্র বৈবাহিক বন্ধন থেকে আমাদের সম্পর্কের ইতি টেনে নিলাম! এ ঘটনা আমাদের জীবনের গতি হয়তো রোধ করবে, ছন্দপতন করবে কিন্তু জীবন তো থেমে থাকবে না! অপুর জন্যে আমার অনেক অনেক দোয়া, ভালবাসা আর শুভ কামনা। আমরা যে সুখের জন্যে আলাদা হলাম আমরা যেন সে সুখ খুঁজে পাই। সবাই আমাদের জন্য দোয়া করবেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
lalchan
৩০ নভেম্বর ২০২০, সোমবার, ৫:২৭

eta onader lifestayl ek jamai dia hobe na 2 /1 sara sobai 4/5 ta biya korche

lalchan
৩০ নভেম্বর ২০২০, সোমবার, ৫:২৫

eta onader lifestayl

Mohammed Faiz Ahmed
২৯ নভেম্বর ২০২০, রবিবার, ১১:০৪

জনাব রবিউল ইসলাম ফারিয়া কি আপনাকে বিয়ে করার জন্ন তালাক নিয়েছে নাকি? বেচারি কি জামেলায় আছে এটা তিনিও তার পরিবারি জানেন। তবে নায়ক নায়িকাদের বিয়ে ভাঙ্গা একটা ট্র্যাডিশনে পরিনত হয়েছে। স্বামী স্ত্রী বিচ্ছেদ হতেই পারে, কিন্ত সেলিভ্রটিরা যে ভাবে ডাক ডোল পিটিয়ে তালাক বিজ্ঞাপন দিচ্ছেন, এতে শুধু তাদের নিজের সন্মান হানি হচ্ছেনা, তাদের পরিবার সম্পর্কে সাধারন মানুশের বাজে ধারনা হচ্ছে। ইসলামে ঘৃণিত কাজ গুলির মধ্যে তালাক হল অন্যতম ঘৃণিত কাজ।

Mamun
২৯ নভেম্বর ২০২০, রবিবার, ৯:১৫

মিডিয়ার লোক এক স্বামি দিয়ে সংসার খুব কম লোকই করতে পেরেছে।সংসার ভাঙ্গা এদের ট্রাডিশন।

Md Shilon Hossain
২৮ নভেম্বর ২০২০, শনিবার, ১০:৫৯

This is a bad new,

Khokon
২৮ নভেম্বর ২০২০, শনিবার, ৭:২০

আমার মনে হয়, সবনম ভূল বলছে। বিবাহের বিচ্ছেদ হয় না, ভালোবাসারই বিচ্ছেদ হয় ! ভালোবাসা নেই বলেই আজ দুজনার দুটি পথ দুদিকে ? ভালোবাসা যদি থাকে, তাহলে আপনি এখন live together করুন, দেখি ভালোবাসা আছে কিনা ? বিবাহ বিচ্ছেদের আগেই তো ভালোবাসা বিচ্ছেদ হয়েছে, এ কথা বলতে দোষ কোথায় ?

Ashraf Chowdhury
২৮ নভেম্বর ২০২০, শনিবার, ৭:১৯

চেস্টা কর সংসারটা না ভেংগে অভংগুর রাখা যায় কিনা।

সাইফুল ইসলাম রিপন
২৮ নভেম্বর ২০২০, শনিবার, ৭:১১

আসসালামু আলাইকুম । নিজের কাছে যেটা ভালো মনে হবে সেই সিদ্ধান্ত নেওয়াই উত্তম ।

Rabiul Islam
২৮ নভেম্বর ২০২০, শনিবার, ৭:৫৪

আমি গরিব পরিবারের একজন সাধারণ মানুষ....আমার নাই তেমন টাকা পয়সা নাই বাপের কোন জমি জমা আমি ফারিয়াকে বিয়ে করতে চাই...সে যদি রাজি থাকে.....

অন্যান্য খবর