× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১৬ জানুয়ারি ২০২১, শনিবার

পরকীয়া প্রেমিকার সঙ্গে ধরাশায়ী কনস্টেবল

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, রংপুর থেকে
২৯ নভেম্বর ২০২০, রবিবার

রংপুরে পরকীয়া করতে এসে আটক পুলিশ কনস্টেবল লিটন আলী (২২)। শনিবার সকালে নগরীর আমাশু কুকরুল পূর্বপাড়া এলাকায় এক সন্তানের জননীর (২৩) সঙ্গে তাকে আটক করে এলাকাবাসী। পরে পুলিশের হাতে তুলে দেয় তারা। আটককৃত পুলিশ সদস্য লিটন মিয়া রংপুর জেলার তারাগঞ্জ উপজেলার বাসিন্দা। তিনি আশুলিয়া শিল্প থানায় কর্মরত রয়েছেন।
স্থানীয়রা জানান, প্রেমের সম্পর্কের জের ধরে পুলিশ সদস্য ওই গৃহবধূর সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়েন। শুক্রবার রাতে ওই গৃহবধূর স্বামী তার একমাত্র মেয়েকে নিয়ে আত্মীয়র বাড়িতে বেড়াতে যান। বাড়িতে শুধু শাশুড়ি ও ওই গৃহবধূ ছিলেন।
সুযোগ বুঝে রাতের কোন এক সময় পুলিশ সদস্য লিটন ওই বাড়িতে ঢুকে রাত যাপন করেন। সকাল ৭টার দিকে বাড়ি থেকে বেরিয়ে যাওয়ার সময় প্রতিবেশী এক দপ্ততি লিটনকে দেখে ফেলে। এ সময় ওই দম্পতি তাকে আটক করে অন্য প্রতিবেশীদের খবর দেন। পরে আশপাশের লোকজন জড়ো হয়ে ভিড় করে। খবর পেয়ে স্থানীয় কাউন্সিলর হারাধন রায় হারা ও পরশুরাম থানা পুলিশের সদস্যরা ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।
এ ব্যাপারে পরশুরাম থানার ওসি (তদন্ত) আবু মুছা সরকার বলেন, জিজ্ঞাসাবাদের জন্য ওই পুলিশ সদস্যকে থানায় নিয়ে আসা হয়েছে। মেট্রোপলিটন পুলিশের ঊর্ধ্বতন কর্তৃপক্ষ তাকে জিজ্ঞাসাবাদ করছে। এ বিষয়ে এখন পর্যন্ত কোন মামলা হয়নি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Dr. Md Abdur Rahman
৩০ নভেম্বর ২০২০, সোমবার, ১১:১৫

Just terminate him and put in jail for 10 yrs with the lady.

অন্যান্য খবর