× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৮ জানুয়ারি ২০২১, বৃহস্পতিবার

সাভারে বিয়ের প্রলোভনে ধর্ষণ অভিযুক্ত গ্রেপ্তার

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, সাভার থেকে
২৯ নভেম্বর ২০২০, রবিবার

সাভারে বিয়ের প্রলোভন দেখিয়ে এক নারী পোশাক শ্রমিককে ধর্ষণের অভিযোগে নাহিদ মিয়া (৩০) এক শ্রমিককে গ্রেপ্তার করে আদালতে পাঠিয়েছে পুলিশ। গতকাল দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন সাভার মডেল থানার পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম। এর আগে শনিবার সকালে সাভারের উলাইল কর্ণপাড়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করেছে ভুক্তভোগী ওই নারী। গ্রেপ্তারকৃত নাহিদ মিয়া কুড়িগ্রাম জেলার রাজারহাট থানার রুটি গ্রামের ইয়াসিন আলীর ছেলে। সে কাতলাপুর এলাকায় ভাড়া থেকে উলাইল এলাকার ডেনিটেক্স গার্মেন্টে চাকরি করতেন। মামলার এজাহার থেকে জানা যায়, একই কারখানায় চাকরির সুবাদে ভুক্তভোগী পোশাক শ্রমিকের সাথে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে নাহিদের। এক পর্যায়ে বিয়ের প্রলোভন দেখিয়ে গত ১৪ই নভেম্বর নিজ বাসায় ডেকে নিয়ে নারী শ্রমিককে জোরপূর্বক ধর্ষণ করে নাহিদ।
ঘটনাটি জানাজানি হওয়ার পর ভুক্তভোগী নারী শ্রমিক বিয়ের জন্য চাপ দিলে তাকে হত্যার হুমকি প্রদান করে অভিযুক্ত নাহিদ। এ ঘটনায় শনিবার সাভার মডেল থানায় মামলা দায়ের করা হলে পুলিশ অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে আদালতে পাঠায়। সাভার মডেল থানার পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম বলেন, ধর্ষণের ঘটনায় গ্রেপ্তারকৃত নাহিদকে শনিবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে। এছাড়া ভুক্তভোগী নারী শ্রমিককে উদ্ধার করে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পাঠানো হয়েছে বলে জানান তিনি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর