× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৫ জানুয়ারি ২০২১, সোমবার

রামগঞ্জে ৭টি ক্লিনিকে অভিযান

বাংলারজমিন

লক্ষ্মীপুর প্রতিনিধি
২৯ নভেম্বর ২০২০, রবিবার

নোংরা পরিবেশ ও অনুমোদন না থাকাসহ বিভিন্ন অনিয়মের অভিযোগে লক্ষ্মীপুরে রামগঞ্জে ৭টি ক্লিনিকে অভিযান চালিয়েছে ভ্রাম্যমাণ আদালত। এসময় এ সব প্রতিষ্ঠানকে ৬০ হাজার টাকা জরিমানা করা হয়। শনিবার দুপুর থেকে বিকেল পর্যন্ত  উপজেলা নির্বাহী কর্মকর্তা তাপ্তি চাকমার নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়। এসময় জেলা সিভিল সার্জন ডা. আবদুল গফ্‌ফারসহ উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্‌্েরর চিকিৎসকরা উপস্থিত ছিলেন। জরিমানাকৃত প্রতিষ্ঠানগুলো হচ্ছে, প্রান্তিক, উপশম ও ফেমাস হসপিটাল ও ডায়াগনস্টিক সেন্টারের মধ্যে রয়েছে নিউ লাইফ (হলি হোপ), মেডিকেয়ার, ডক্টর’স চেম্বার ও মেডিনোভা প্রতিষ্ঠান।
জেলা সিভিল সার্জন ড. আবদুল গফফার জানান, প্রাইভেট হাসপাতাল ও ক্লিনিকে নোংরা ও অস্বাস্থ্যকর পরিবেশ, অনুমোদনবিহীন, প্রয়োজনীয় ডাক্তার ও নার্স স্বল্পতাসহ বিভিন্ন অভিযোগে ৭টি প্রতিষ্ঠানে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়েছে। এসময় এসব প্রতিষ্ঠানকে ৬০ হাজার টাকা জরিমানা করা হয়। যেসব প্রতিষ্ঠান অনুমোদন নেই। সেসব প্রতিষ্ঠান বন্ধ করে দেয়ার উদ্যোগ নেয়া হয়েছে।
এ অভিযান অব্যাহত থাকবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর