× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১৬ জানুয়ারি ২০২১, শনিবার

সিলেটে ফেনসিডিলসহ যুবতী গ্রেপ্তার

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, সিলেট থেকে
২৯ নভেম্বর ২০২০, রবিবার

সিলেটে চোরাই পথে আসা ফেনসিডিল বহন করেন শিরীন আক্তার। কখনো শরীরে, আবার কখনো ব্যাগে করে এসব ফেনসিডিলের চালান সীমান্ত এলাকা থেকে নিয়ে আসেন সিলেটে। মাদক বহনকারী ওই শিরীন আক্তারকে গ্রেপ্তার করেছে সিলেটের গোয়েন্দা পুলিশ। সঙ্গে গ্রেপ্তার হয়েছে শিরীনের সহযোগী খোকনকেও। গত শুক্রবার রাতে সিলেট নগরী থেকে ফেনসিডিলসহ তাদেরকে আটক করে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। পুলিশ জানায়, শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে মহানগর গোয়েন্দা পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে নগরীর লালদিঘীর পশ্চিমপাড় এলাকায় অভিযান চালিয়ে ৭১নং বাসার আব্দুল হক তোতা মিয়ার ছেলে মো. খোকন এবং একই এলাকার আনাই মিয়ার মেয়ে শিরীন আক্তারকে আটক করে। এ সময় তাদের কাছ থেকে ৮ বোতল ফেনসিডিল ও মাদকদ্রব্য বিক্রির ৪ হাজার ২শ’ টাকা উদ্ধার করা হয়। তারা দু’জন চিহ্নিত মাদক ব্যবসায়ী বলে পুলিশ জানায়।
পুলিশের প্রাথমিক অনুসন্ধানে জানা গেছে, আটক শিরীন আক্তার সিলেট জেলার জকিগঞ্জ সীমান্তবর্তী এলাকা হতে বিশেষ কৌশলে ফেনসিডিলগুলো লালদিঘীর পশ্চিমপাড় এলাকায় অভিযান চালিয়ে ৭১নং বাসায় নিয়ে আসে এবং তার সহযোগী খোকন সেগুলো সিলেট শহরের বিভিন্ন স্থানে মাদকসেবীদের নিকট খুচরা দামে বিক্রি করে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর