× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১৯ জানুয়ারি ২০২১, মঙ্গলবার

দুই নায়কের সঙ্গে সম্পর্ক নিয়ে যা বললেন ক্যাটরিনা

বিনোদন

বিনোদন ডেস্ক
২৯ নভেম্বর ২০২০, রবিবার

দীপিকা, বিপাশার সঙ্গে প্রেমের গুঞ্জনের পরে এক সময় রণবীর কাপুরের মন থিতু হয়েছিল ক্যাটরিনার কাইফের কাছে। সে অনেক বছর আগের কথা। ২০০৯ সাল। রাজকুমার সন্তোষীর ‘আজব প্রেম কি গজব কাহানি’তে একসঙ্গে কাজ করেছিলেন দু’জন। কার্যত সেখান থেকেই তাদের প্রেমের কাহিনীর সূত্রপাত। এ কথা নিজেই কয়েক বছর আগে ‘জগ্গা জাসুস’ ছবির একটি প্রমোশন ইভেন্টে জানিয়েছিলেন রণবীর। তার আগে যদিও বহু বছর ক্যাটরিনার সঙ্গে সালমানের প্রেমের গুঞ্জন শোনা গিয়েছে। তারা দু’জনেই মুখে কোনও কথা না বললেও, ইন্ডাস্ট্রির আনাচে কানাচে রটে গিয়েছিল তাদের সম্পর্কের কথা।
যদিও ক্যাটরিনা বরাবরই বলিউডের প্রথম সারির এই দুই অভিনেতার সঙ্গে নিজের সম্পর্কের কথা অস্বীকার করেছেন। মুম্বইয়ের সংবাদমাধ্যমকে এক স্বাক্ষাৎকারে ক্যাটরিনা বলেছিলেন, আমার যখন বয়স ১৮ তখন থেকে সালমানকে চিনি। এত বছর ধরে কোনও মানুষের ঘনিষ্ঠ পরিসরে থাকলে স্বাভাবিক ভাবেই তার সঙ্গে একটা সমীকরণ তৈরি হয়। আবার সময়ের সঙ্গে তা বদলেও যায়। আমাদের ক্ষেত্রেও তাই হয়েছে। তার মানে এই নয় যে সেই মানুষটার গুরুত্ব কমে যায় কোনও ভাবে। অন্য দিকে, রণবীরের সঙ্গে তার সম্পর্কেও নায়িকা চিরকাল বন্ধুত্বের ট্যাগ ঝুলিয়ে রেখেছেন। রণবীরের প্রশংসা করে বলেছিলেন তিনি সেটে প্রত্যেকের সঙ্গেই প্রচুর কথা বলতেন। কাজের সূত্রে বন্ধুত্ব হওয়ার পর একসঙ্গে অনেক সময় কাটানোর কথাও অকপটে স্বীকার করেন ক্যাটরিনা। কিন্তু বন্ধুত্ব থেকে এক ধাপ এগিয়ে প্রেমের কথা স্বীকার করেননি তিনি। আপাতত এ সব কিছুই অতীত। রণবীর সাত পাক ঘুরতে চলেছেন আলিয়ার সঙ্গে। সালমানের মন জুড়ে নাকি বিদেশিনী ইউলিয়ার রাজত্ব। ক্যাটরিনার সঙ্গেও ভিকি কৌশলের প্রেমের গুঞ্জন ক্রমশ ঘন হচ্ছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর