× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১৫ জানুয়ারি ২০২১, শুক্রবার

সালমান খানের ম্যানেজার করোনায় আক্রান্ত

বিনোদন

বিনোদন ডেস্ক
২৯ নভেম্বর ২০২০, রবিবার

বলিউডের অন্যতম প্রভাবশালী অভিনেতা সালমান খানের দরজায় ফের কড়া নাড়ল করোনা ভাইরাস। এবারে সালমান খানের ম্যানেজারের শরীরে করোনার থাবা। এই নিয়ে অভিনেতার দফতরের চারজন কর্মী করোনায় আক্রান্ত হলেন। চলতি মাসের শুরুতেই গাড়ির চালক অশোক ছাড়া আরও দুই কর্মীর কোভিড রিপোর্ট পজিটিভ আসে। এর পরই সালমান ১৪ দিনের জন্য নিজেকে কোয়ারেন্টিনে নিয়ে যান। ১৯ নভেম্বর সালমানের গোটা পরিবারের কোভিড পরীক্ষা হয়। সকলের রিপোর্ট নেগেটিভ এলেও আইসোলেশন চলছিল। ১০ দিনের মাথায় ফের আর এক কর্মীর শরীরে করোনার হানা।
ম্যানেজার জর্ডি পটেল, গাড়ির চালক অশোক ও বাকি দুই কর্মীর চিকিৎসায় কোনও ত্রুটি না থাকে, সে দিকে খেয়াল রাখছেন অভিনেতা। আপাতত মুম্বইয়ের একটি স্থানীয় হাসপাতালে তাদের চিকিৎসা চলছে। এদিকে সালমানের বাবা-মায়ের বিবাহ বার্ষিকীর অনুষ্ঠানের প্রস্তুতি চলছিল জোর কদমে। কিন্তু বর্তমান এই পরিস্থিতি মাথায় রেখে সে অনুষ্ঠান বাতিল করে দেওয়ার সিদ্ধান্ত নিলেন খোদ সালমান খান।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর