× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৪ জানুয়ারি ২০২১, রবিবার

৬০% ছাড়ে আর্টিসানের গিফট কার্ড ইভ্যালিতে

দেশ বিদেশ


২৯ নভেম্বর ২০২০, রবিবার

জনপ্রিয় ক্লথিং ব্র্যান্ড আর্টিসানের গিফট কার্ড ৬০ শতাংশ পর্যন্ত মূল্যছাড়ে ইভ্যালিতে কেনা যাবে। দেশের অন্যতম শীর্ষ ইকমার্স ভিত্তিক মার্কেটপ্লেস ইভ্যালি ডট কম ডট বিডি’তে এই গিফট কার্ড দিয়ে দেশজুড়ে আর্টিসানের সকল আউটলেট থেকে পোষাক ও অন্যান্য লাইফস্টাইল পণ্য কিনতে পারবেন গ্রাহকেরা।

রবিবার (২৯ নভেম্বর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয় ইভ্যালির পক্ষ থেকে। এতে বলা হয়, ইভ্যালি থেকে আর্টিসানের গিফট ভাউচার কিনতে পারবেন গ্রাহকেরা। এতে গ্রাহকদের জন্য ৬০ শতাংশ পর্যন্ত মুল্যছাড় থাকবে ইভ্যালির পক্ষ থেকে। আর এই গিফট কার্ড দিয়ে আর্টিসানের সকল শাখা থেকে পণ্য কিনতে পারবেন গ্রাহকেরা। এছাড়াও ইভ্যালি থেকেও অনলাইনে অর্ডার করে হোম ডেলিভারি সুবিধাতেও আর্টিসানের পণ্য কেনা যাবে।

এলক্ষ্যে সম্প্রতি রাজধানীর ধানমণ্ডিতে ইভ্যালির প্রধান কার্যালয়ে প্রতিষ্ঠান দুইটির মধ্যে এক সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়।
এতে ইভ্যালির চেয়ারম্যান শামীমা নাসরিন এবং আর্টিসানের ব্যবস্থাপনা পরিচালক আলি আহামাদ রাসেল নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে স্বাক্ষর করেন। এসময় অন্যান্যদের মাঝে ইভ্যালির বিজনেস ডেভেলপমেন্ট শাখার সিনিয়র ম্যানেজার মোহাম্মদ আবু তাহের সাদ্দাম, এসিস্টেন্ট ম্যানেজার সালমা হামিদ ঈশিতা এবং আর্টিসানের চীফ অপারেটিং অফিসার শামীম আলম এবং অপারেশনস ম্যানেজার অপু আহমেদসহ উভয় প্রতিষ্ঠানের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এবিষয়ে ইভ্যালির কো-ফাউণ্ডার এবং চেয়ারম্যান শামীমা নাসরিন বলেন, ইভ্যালিতে আমরা আমাদের ৪০ লক্ষাধিক নিবন্ধিত গ্রাহকদেরকে সবসময় সেরা এবং গুণগত মানের পণ্য ও সেবা দিতে চাই। আর্টিসানের মতো একটি জনপ্রিয় লাইফস্টাইল ব্র্যান্ড আমাদের সাথে যুক্ত হওয়াতে আমরা আমাদের লক্ষ্যে আরও একধাপ এগিয়ে গেলাম। শুধু পোষাকই না বরং আর্টিসানের ব্যাগ, বেল্ট এবং মানিব্যাগের মতো দারুণ সব লাইফস্টাইল পণ্য গ্রাহকেরা ইভ্যালি থেকেই কিনতে পারবেন।

বিজ্ঞপ্তি

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর