× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১৫ জানুয়ারি ২০২১, শুক্রবার

নতুন ধারাবাহিকে নাদিয়া

বিনোদন

স্টাফ রিপোর্টার
৩০ নভেম্বর ২০২০, সোমবার

টিভি নাটকের জনপ্রিয় অভিনেত্রী সালহা খানম নাদিয়া। একক ও ধারাবাহিক নাটক দুটোতেই নিয়মিত অভিনয় করছেন তিনি। এরইমধ্যে ‘প্রিয়জন’ শিরোনামের নতুন আরো একটি ধারাবাহিকের শুটিং শুরু করেছেন বলে জানান এই অভিনেত্রী। তিনি ছাড়া এতে আরো আছেন জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম ও চিত্রলেখা গুহ। এটি পরিচালনা করছেন অভিনেতা ও নির্মাতা শামিম জামান। ধারাবাহিকটি প্রসঙ্গে নাদিয়া বলেন, দারুণ একটি গল্পের নাটক হচ্ছে এটি। ধারাবাহিকটির নামের মধ্যেই একটা সৌন্দর্য আছে। শামিম ভাই অভিনয়ের বাইরে দারুণ নির্মাণও করেন।
ধারাবাহিকটি নিয়ে আমি বেশ আশাবাদী। এটি ছাড়াও এই অভিনেত্রীর হাতে আছে রওনক হাসানের ‘বিবাহ হবে’ শিরোনামের একটি ধারাবাহিক। এদিকে সম্প্রতি বিজয় দিবসের জন্য ‘৫০ বছরের বাড়ি’ শিরোনামের একটি নাটকে অভিনয় করছেন এই গ্ল্যামারকন্যা। ফরিদুর রেজা সাগরের গল্পে এটি পরিচালনা করেছেন অরুণ চৌধুরী। টিভি নাটকের বাইরে মিউজিক ভিডিওতে সরব উপস্থিতি রয়েছে নাদিয়ার। সম্প্রতি চতুর্থবারের মতো জনপ্রিয় সংগীতশিল্পী আসিফ আকবরের সঙ্গে জুটি বেঁধে একটি গানের মিউজিক ভিডিওতে অংশগ্রহণ করেছেন তিনি। এটি নির্মাণ করেছেন সৌমিত্র ঘোষ ইমন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর