× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১৯ জানুয়ারি ২০২১, মঙ্গলবার

তাড়াহুড়ো নেই নাবিলার

বিনোদন

স্টাফ রিপোর্টার
৩০ নভেম্বর ২০২০, সোমবার

মাসুমা রহমান নাবিলা। ক্যারিয়ারের শুরু থেকেই কচ্ছপের মতো ধীরগতিতেই পথ চলছেন। দৌড়াতে তাকে কখনই দেখা যায়নি। ১৮ বছর ধরে শোবিজ অঙ্গনে উপস্থাপনা কিংবা অভিনয়ে অন্যদের থেকে তুলনামূলক কমই দেখা গেছে তাকে। সবসময় পর্দায় একটু ভিন্ন আঙ্গিকেই ধরা দিয়েছেন নাবিলা। বিশেষ করে ‘আয়নাবাজি’ চলচ্চিত্রে অভিনয় করে দর্শকের কাছে আরো প্রিয় হয়ে ওঠেন এই মডেল, উপস্থাপক ও অভিনেত্রী। এবার দীর্ঘদিন পর সম্প্রতি সাকিব ফাহাদের পরিচালনায় মেরিল পেট্রোলিয়াম জেলির একটি বিজ্ঞাপনে কাজ করেছেন তিনি। এতে চিত্রনায়ক আরিফিন শুভর সঙ্গে তাকে দেখা যাবে।
নাবিলা-শুভ জুটির দ্বিতীয় বিজ্ঞাপন এটি। গত বছর আরো একটি বিজ্ঞাপনে তারা একসঙ্গে কাজ করেছেন। নাবিলা বলেন, বরাবরই আমি একটু বেছে বেছে কাজ করি। ভালো না লাগলে সেই কাজ করি না। এই বিজ্ঞাপনের গল্পটা খুব ভালো ছিল। তাই কাজটি করেছি। আর শুভর সঙ্গে আগে আরো একটা বিজ্ঞাপনে কাজ করেছি। ওর সঙ্গে বোঝাপড়াটা খুব ভালো। শুভর সঙ্গে সিনেমায় দেখা যাবে কিনা জানতে চাইলে নাবিলা উত্তরে বলেন, এখনো বলতে পারছি না। নির্মাতারা চাইলে হলেও হতে পারে। এটা তো আর আমাদের ওপর নির্ভর করছে না। প্রতিদিন ব্যস্ত থাকার ইচ্ছা নেই উল্লেখ করে ক্যারিয়ার নিয়ে পরিকল্পনার কথাও জানান নাবিলা। তিনি বলেন, ভালো কাজ রোজ রোজ আসে না। তাই অপেক্ষায় আছি। কোনো তাড়াহুড়োও নেই আমার। ভালো চরিত্র, গল্প পেলেই কাজ করবো। না হলে করবো না। করতেই হবে এমন না। এদিকে সর্বশেষ গ্রামীণ ফোনের ব্যানারে ‘নাবিলার দিনরাত্রি’ শিরোনামের একটি অনুষ্ঠানের উপস্থাপনা করেন নাবিলা। শোবিজের কাজের বাইরে বর্তমানে তার মূল ব্যস্ততা সংসার নিয়েই। ২০০৬ সালে টিভি উপস্থাপনার মাধ্যমে শোবিজে যাত্রা শুরু হয় তার।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর