× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১৯ জানুয়ারি ২০২১, মঙ্গলবার

চিত্রনায়িকা শিল্পী সপরিবারে করোনায় আক্রান্ত

বিনোদন

স্টাফ রিপোর্টার
৩০ নভেম্বর ২০২০, সোমবার

সপরিবারে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন নব্বই দশকের জনপ্রিয় চিত্রনায়িকা শিল্পী। তিনি নিজেই মানবজমিনকে বিষয়টি নিশ্চিত করেছেন। শিল্পী বলেন, শনিবার করোনা পরীক্ষায় আমি, আমার স্বামী আলমগীর ইকবাল ও দুই সন্তানের পজিটিভ ধরা পড়েছে। আমরা কোথাও বের হই না। পুরো লকডাউন ঘরের ভিতরে। পনেরো দিনে একদিন হয়তো বাচ্চাদের গাড়ি দিয়ে ঘুরে নিয়ে আসি। কিন্তু আমার স্বামী লাস্ট এক মাস ধরে অফিস করছে। করোনাটা মনে হয় সেই বহন করেছে।
বর্তমানে বাসাতেই আইসোলেশনে আছেন শিল্পী। দুই দশক আগে এই নায়িকা রুপালি পর্দা ছেড়েছেন। ২০০১ সালের শেষের দিকে মুক্তি পায় তার শেষ ছবি। ১৯৯৪ সালে আওলাদ হোসেন চাকলাদার পরিচালিত ‘নাগ নর্তকী’ ছবি দিয়ে চলচ্চিত্রে নাম লেখান তিনি। নায়করাজ রাজ্জাকের পরিচালনায় ‘বাবা কেন চাকর’ ছবির মধ্য দিয়ে প্রথম আলোচনায় আসেন এই অভিনেত্রী। আমিন খান, বাপ্পারাজ, মান্না, রিয়াজ, রুবেলসহ বেশ কজন জনপ্রিয় নায়কদের সঙ্গে জুটি বেঁধে সিনেমা উপহার দিয়েছেন শিল্পী। অমর নায়ক সালমান শাহের সঙ্গেও একটি সিনেমায় কাজ করেছিলেন শিল্পী। ‘প্রিয়জন’ নামের সেই ছবিটি এ নায়িকার ক্যারিয়ারে অনন্য এক পালক যোগ করেছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর