× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১৯ জানুয়ারি ২০২১, মঙ্গলবার

মাদককাণ্ডের জের, শো থেকে বাদ পড়তে পারেন ভারতী

বিনোদন

বিনোদন ডেস্ক
৩০ নভেম্বর ২০২০, সোমবার

মাদককাণ্ডে গ্রেফতার হওয়ার আঁচ এ বার ভারতী সিংয়ের ক্যারিয়ারে। ‘দ্য কপিল শর্মা শো’ থেকে বহিষ্কার করা হচ্ছে তাকে। এই শোয়ের চ্যানেল কর্তৃপক্ষ এমনই সিদ্ধান্তে উপনীত হয়েছেন বলে জানা গেছে।
শোয়ের সঞ্চালক কপিল শর্মা এই সিদ্ধান্তের বিরুদ্ধে কথা বললেও চ্যানেল কর্তৃপক্ষ তা পরিবর্তন করতে রাজি নন। এই শোয়েরই অন্যতম শিল্পী কিকু সারদা জানিয়েছেন, আমরা গতকাল শুটিং করেছি। ভারতী শুটে ছিল না। যদিও সেটা অস্বাভাবিক কিছু নয়, কারণ ও সব এপিসোডের জন্য আমাদের সঙ্গে শুট করে না।
২২শে নভেম্বর ভারতী এবং তার স্বামী হর্ষের মুম্বইয়ের ফ্ল্যাটে তল্লাশি চালায় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। সেখান থেকে ৮৬.৫ গ্রাম মতো গাজা উদ্ধার হয়।
এরপর দীর্ঘ জিজ্ঞাসাবাদের পর প্রথমে ভারতী এবং তার পর হর্ষকে গ্রেফতার করা হয়। প্রায় দেড় দিন জেল হেফাজতে থাকার পর মাথাপিছু ১৫০০০ টাকার বন্ডে তাদের জামিন মঞ্জুর করা হয়। এর পরে ভারতী ফের কাজ শুরু করেন। শোয়ের জন্য কৃষ্ণা অভিষেকের সঙ্গে শুটিং করতেও দেখা যায়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর